লাল রঙের পাতলা সিফনের শাড়ি পরে কোমর দোলালেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা, ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল

  • 87
    Shares

বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী তিনি শুধুমাত্র বলিউডে জনপ্রিয়তা পেয়েছেন এমনটা নয় টলিউডের তিনি সমানভাবে দুঃখ আর তাইতো তার অভিনয় কে এখনও অবধি আজকের দিনের তারকার অনুসরণ করে থাকেন।তিনিই নাচে-গানে এবং অভিনয়ে এতটাই পারদর্শী যে তার অভিনয় নিয়ে কোন কথা হবারই নয় যদিও বয়স বেড়েছে কিন্তু তা সত্বেও অভিনয়কে কোনভাবেই বাই বাই বলতে পারেননি তিনি।নিজের মতো তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী কি তৈরি করতে চেয়েছিলেন কিন্তু মহাক্ষয় বাবার মতো সাফল্য পাননি আর তাই তিনি অভিনয় জগত থেকে সরে গিয়েছেন।

তবে এরই মধ্যে মিঠুন চক্রবর্তীর তার যোগ্য উত্তরসূরি খুঁজে পেয়েছেন তিনি হলেন তার পুত্রবধু মাদলসা শর্মা।বিভিন্ন ভাষায় সিনেমা করেছেন তবে এবার স্টার জলসায় অনুপমার কাব্বা চরিত্রে দেখা যাচ্ছে তাকে আর ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই টিআরপি একেবারে তুঙ্গে।শ্বশুরমশাইয়ের সাপোর্টে মাদলসা এখন চুটিয়ে অভিনয় করছেন। এবং সংসারের পাশাপাশি তিনি অভিনয়ের দিকে এতটাই মনোনিবেশ করেছেন যে তিনি এখন ভালো অভিনেত্রী হয়ে উঠেছেন একথা নিশ্চিত নতুন করে বলতে হয় না।

শুধুমাত্র অভিনয় দিয়েই নয় তার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ভিডিও শেয়ার করেও ভাইরাল হতে চান আর তাই তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার ভক্তসংখ্যা ছাড়িয়েছে 5 লক্ষের বেশি। সেই মাদলসা শর্মা এবার আবারো একেবারে অন্য অবতারে হাজির হলেন যেখানে তাকে পাতলা ফিনফিনে সিফনের শাড়ি তে দুর্দান্ত নাচ করতে দেখা গেল।

সেই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ দর্শকের কাছে পৌঁছে গেছে। যদিও মাঝে মাঝেই নিজের জলবা দেখান মাদলসা এবং নানান রকমের ভিডিও শেয়ার করে থাকেন তিনি ঠিক সেভাবেই এবার আবারো জনপ্রিয়তা পেলেন।

One thought on “লাল রঙের পাতলা সিফনের শাড়ি পরে কোমর দোলালেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা, ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল

error: Content is protected !!