গ্রামের মেঠোপথে মাধুরী দীক্ষিতের মতো সুপার হিট গানে দুর্দান্ত নাচ যুবতীর, মুগ্ধ হলেন স্বয়ং মাধুরী দীক্ষিত

  • 63
    Shares

শুধুমাত্র ঘরবন্দি মানুষের নয় দশটা পাঁচটা অফিস আদালত থেকে ফেরা মানুষের কাছে এই মুঠোফোন একটা আলাদা গুরুত্ব বহন করে চলে। যখন বন্ধু-বান্ধবদের সঙ্গে গল্প করা কিংবা টিভিতে বসে সিরিয়ালে সাংসারিক কুটকাচালি দেখা বিরক্তকর হয়ে ওঠে ঠিক তখনই স্মার্টফোনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও আমাদের মনে আনন্দ দেওয়ার অন্যতম মাধ্যম হয়ে ওঠে। যদিও তার পরিধি এখন অনেকটাই বিস্তৃত হয়েছে কিন্তু মাত্র কয়েক বছরের মধ্যেই সোশ্যাল মিডিয়া তার এই অনবদ্য ভূমিকা কে আমাদের সঙ্গে পরিচিত করিয়ে দিয়েছে আর সেভাবেই এখন আমাদের সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে ঘুমোতে যাওয়া পর্যন্ত এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলি নিত্যসঙ্গী হয়ে উঠেছে।কখনো বৃদ্ধের রাস্তার উপরে দাঁড়িয়ে ভায়োলিন বাজানো আবার কখনো ছোট ছোট খুদে শিশু শিল্পীদের গান কিংবা ঝাড়খণ্ডের প্রত্যন্ত গ্রামাঞ্চলের দুই ভাই বোনের নাচ আমাদের মনকে মুগ্ধ করে তোলে।

এভাবেই কেউ কেউ নিজেদের প্রতিভা দেখিয়ে আজ হয়ে উঠেছে অনন্য এবং আজ তারা সমাজে খ্যাতি পেয়েছে ঠিক সেভাবেই আমরা পেয়েছি রানাঘাট স্টেশনের রানু মন্ডল থেকে শুরু করে পান্ডুয়ার এক আদিবাসী পরিবারের চাঁদ মনি হেমব্রম নামের বিখ্যাত গায়িকা কে।যারা তাদের অনবদ্য প্রতিভা দিয়ে আমাদের মন জয় করে নিয়েছেন আর ঠিক সেভাবে এখন আমরা সেগুলি নিয়ে অভ্যস্ত হয়েছে।অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের মধ্য দিয়ে নামিদামি তাবড় তাবড় শিল্পীদের মন জয় করে নিয়েছেন।

ঠিক সেভাবেই এবার গ্রামের প্রকাশ্য রাস্তায় দুর্দান্ত সুপার হিট গানের নাচ করে মন জয় করে নিল এক প্রত্যন্ত গ্রামাঞ্চলের মেয়ে শুধু তাই নয় তার নাচ দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন মাধুরী দীক্ষিত। না এরা প্রশিক্ষণপ্রাপ্ত নয় কারণ প্রশিক্ষণ নেওয়ার মতো ক্ষমতা তাদের নেই অথচ নিজের মনের মধ্যে প্রতিভাকে এমনভাবে বড় করেছে যে তাদের প্রতিভা জায়গা করে নিয়েছে অনেকের মনে আর ঠিক সেভাবেই এই যুবতীর নাচের ভিডিও মাধুরী দীক্ষিত নিজের টুইটার হ্যান্ডেলের শেয়ার করেছেন এবং যথেষ্ট প্রশংসা করেছেন।

এই ভিডিও শেয়ার করার মাধ্যমে অভিনেত্রী কমেন্ট করে লিখেছেন আমাদের এমন অনেক প্রতিভা রয়েছে যা আমাদের জানার বাইরে।ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

One thought on “গ্রামের মেঠোপথে মাধুরী দীক্ষিতের মতো সুপার হিট গানে দুর্দান্ত নাচ যুবতীর, মুগ্ধ হলেন স্বয়ং মাধুরী দীক্ষিত

error: Content is protected !!