রিয়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে মুখ খুললেন মহেশ ভাট, কী বললেন তিনি দেখুন

  • 368
    Shares

সুশান্ত এর মৃত্যুর পর কেটে গেলো দুই সপ্তাহ,আজ ও তার আত্মহননের কারণ অজানা! ৩৪ বছর বয়সের সুশান্তের মৃত্যু ই বলিউডে স্বজনপোষণের বিতর্ক উসকে দিয়েছে। সুশান্তের ভক্তরা আজ ও এই প্রতিভাবান অভিনেতার বিয়োগে মুহ্যমান হয়ে আছেন। তার এই অকালে চলে যাওয়াকে আমরা কেউই মন থেকে মেনে নিতে পারছেননা! আর তাই বারবার সোশ্যাল সাইটে সুশান্তের কথা ই উঠে আসছে‌।

‘পবিত্র রিস্তা’ সিরিয়াল করার সময় অঙ্কিতার সাথে সম্পর্ক তৈরি হয় সুশান্তের। এই সম্পর্ক ৬ বছর দীর্ঘস্থায়ী হয়েছিল। তারপর বলিউডে পা রাখেন সুশান্ত। কৃতি শ্যাননের সাথে তার সম্পর্ক হয়, তখন অঙ্কিতার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে। কৃতির সাথে সেই সম্পর্কও সুশান্তের টেকেনি।এরপর সুশান্ত সাম্প্রতিককালে যে মেয়েটির সাথে সম্পর্ক ছিল তার নাম রিয়া চক্রবর্তী। ইনি নিজেও একজন অভিনেত্রী।রিয়ার সাথে সুশান্তের সম্পর্ক কিভাবে হয় তা আমরা কেউই জানিনা। তবে সুশান্তের মৃত্যুর পর বারবার রিয়ার নামটি উঠে এসেছে।

পুলিশ রিয়ার ফোন স্ক্যান করে রিয়া সুশান্তের অনেক ব্যক্তিগত ছবি ও মেসেজ পায়। এছাড়া মৃত্যুর আগের দিনও সুশান্ত শেষ ফোনটি রিয়া কেই করেছিল। রিয়া তার বক্তব্যে পুলিশকে জানায়-তার সাথে সুশান্তের দুটি ছবি করার কথা ছিল, কিন্তু সেটি আর হলো না। রিয়ায় পুলিশকে জানায় যে-সুশান্ত ডিপ্রেশনে ভুগছিলেন অথচ তিনি ডিপ্রেশনের ওষুধ খেতে চাইতেন না।শেষদিকে সুশান্তের আচরণ বেশি অসংলগ্ন মনে হওয়ায় রিয়া সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন। এরপরই রিয়া জানিয়েছেন যে-মহেশ ভাট ইনাকি রিয়াকে বলেছিল সুশান্তের সাথে তার সম্পর্ক বিচ্ছিন্ন করার জন্য।

অতঃপর মহেশ ভাটের বিরুদ্ধে নেটিজেনরা সরব হন।কেন তিনি রিয়াকে সুশান্ত কে ছাড়তে বললেন এই নিয়েও কানাঘুষা শোনা যায়। এরপর প্রকাশ্যে আসে মহেশ – রিয়ার ঘনিষ্ঠ অবস্থায় ছবি ও ভিডিও।এই ছবি ও ভিডিও দেখার পর অনেক মানুষের মনে সন্দেহ তৈরি হয় দুজনের সম্পর্ককে ঘিরে।সম্প্রতি মহেশ ভাট তার ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। মহেশ ভাট বলেছেন যে-“রিয়া তার মেয়ের মতো।বিকৃত মানসিকতার কিছু মানুষের নোংরা চিন্তাভাবনা তাদেরকে কলঙ্কিত করতে পারবেনা।”

View this post on Instagram

Kya kahenge?

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

সাংবাদিকদের উদ্দেশ্যে মহেশ ভাট বলেন-“একজন মানুষ পৃথিবীতে যেভাবে দেখবে সেভাবেই সে ধারণা করবে। আমি নিজে জানি রিয়ার সাথে আমার কিসের সম্পর্ক। কেউ যদি জোর করে অসুস্থ মানসিকতার কলঙ্ক আমার গায়ে লাগায় এটাতে আমি কি করবো? তারা রিয়া কে লজ্জার কথা বলেছে কিন্তু এই মানুষগুলোর নিজেরই লজ্জা হওয়া উচিত।”আর রিয়া এ প্রসঙ্গে বলেছেন-“আমি এই ব্যাপারে কোন পরোয়াই করিনা যে ,আমার আর মহেশ ভাটকে নিয়ে কি রটনা হচ্ছে!”

error: Content is protected !!