নদীর পার বরাবর দৌড় তারপর জলে ঝাঁপ, দেশের বাড়িতে গিয়ে নস্টালজিক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

  • 52
    Shares

টলিউডের সংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী বরাবরই একটু হলেও সংবাদের শিরোনামে থাকতে পছন্দ করেন যদিও বিতর্কে নয়।তিনি মাঝে মাঝেই নানান ধরনের এর ভিডিও ছবি শেয়ার করেন কিংবা নানান ধরনের সময় কাটানোর মুহূর্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে রীতিমতো ভাইরাল হন।ঠিক সেভাবেই এবার আবারও তিনি সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে কেন্দ্রবিন্দুতে পৌছলেন।আপাতত হাতে কোনো কাজ নেই তার সঙ্গে আবার রাজনৈতিক জীবনে ও তেমন কোনো চাপ নেই তাই সম্পূর্ণ ছুটির মেজাজে রয়েছেন মিমি চক্রবর্তী এবং ছুটি উপভোগ করতে প্রতিবারের মত এবারেও তিনি নিজের দেশের বাড়ি জলপাইগুড়ি তে চলে গেলেন।

সেখানে গিয়ে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে প্রকৃতির মাঝে এক অন্য ভাবে ধরা দিলেন অভিনেত্রী তার সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করলেন আর তারই মাঝে মাঝে তিনি সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের জন্য ছবি ভিডিও ইত্যাদি শেয়ার করলেন।সম্প্রতি লকডাউন উঠে যাবার পর লন্ডনে তার পরবর্তী সিনেমার শুটিং শেষে দেশে ফিরেছেন আর দেশে ফিরেই উৎসবের আনন্দে মেতে উঠেছিলেন কিন্তু তারপরেই ছুটি কাটাতে তিনি দেশের বাড়িতে ফিরে গিয়েছেন আর দেশের বাড়িতে ফিরে গিয়ে তিনি যেন ছোটবেলায় ফিরে গেলেন আর এমন একটি ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করেছেন মিমি চক্রবর্তী।

আর সেখানেই সাংসদ অভিনেত্রীকে দেখা গিয়েছে বাড়ির কাছে একটি নদীর ধারে ঘুরে বেড়াতে শুধু তাই নয় ঘুরে বেড়ানোর পাশাপাশি কখনো নদীর পাড় ধরে ছুটছেন আবার কখনো জুতো খুলে হাটু পর্যন্ত প্যান্ট গুটিয়ে নদীর জলে ঝপাং করে চাপ দিয়ে দিলেন। অর্থাৎ এককথায় অভিনেত্রী যে ফুরফুরে মেজাজে রয়েছেন তা বলাই বাহুল্য। কিন্তু অভিনেত্রী নিজেও স্বীকার করেছেন ব্যস্ততার মধ্যে এই বিরোধী টাকার খুব দরকার ছিল এর পাশাপাশি তিনি আরো জানান এই নদীটি এবং জায়গাটি তার জলপাইগুড়ি বাড়ি থেকে 30 কিলোমিটার দূরে যেখানে তিনি ছোটবেলায় অনেকবার বেড়াতে গিয়েছেন আর তাই এবার ছুটি কাটাতে এসে সেই ছোটবেলায় ফিরে যেতে আবারো নদীর ধারে বেড়াতে এলেন।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় পরিবেশকে সুন্দর করে সাজিয়ে তোলার বার্তা দিলেন।পিকনিক করতে এসে মানুষ নোংরা করে বিভিন্ন জায়গা বোতল ফেলে প্যাকেট ফেলে কিন্তু এগুলি না করে প্রকৃতির সঙ্গে মিলেমিশে একসঙ্গে থাকার বার্তা দিলেন অভিনেত্রী।

One thought on “নদীর পার বরাবর দৌড় তারপর জলে ঝাঁপ, দেশের বাড়িতে গিয়ে নস্টালজিক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

error: Content is protected !!