খোঁজ মিলল মিঠুন চক্রবর্তীর ডুপ্লিকেটের, দুর্দান্ত নাচে সকলের মন জিতলেন তিনি

  • 27
    Shares

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি কেন্দ্রিক সেলিব্রেটিদের জীবন কেন্দ্রিক ভিডিও বেশি ভাইরাল হয়। কারণ সেলিব্রিটিদের প্রতি মানুষ ভীষণ রকমভাবে আগ্রহ প্রকাশ। তাই সেলিব্রিটিদের চলন-বলন কথার ধরন সবকিছুই সাধারণ মানুষ ফলো করেন আর তিনি যদি হন মহাগুরু তাহলে তো কথাই নেই। হ্যাঁ মিঠুন চক্রবর্তীর কথা হচ্ছে।

নিজের অভিনয় দক্ষতার দ্বারা সিনে অনুরাগীদের মনে গেঁথে রয়েছেন মিঠুন চক্রবর্তী।টলিউড ও বলিউডে মিঠুন চক্রবর্তীর অবদান ভোলার নয়। ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। তার চলচ্চিত্র জীবন থেকে শুরু করে ডান্স বাংলা ডান্সের রিয়েলিটি শো ইত্যাদি নিয়ে বরাবরই আলোচনা হয়ে থাকে।বর্তমানে গেরুয়া শিবিরে নাম লেখার পর তার রাজনৈতিক মতাদর্শ নিয়েও আলোচিত হচ্ছেন তিনি। তবে সম্প্রতি তিনি আলোচিত হয়েছেন সম্পূর্ণ একটি ভিন্ন কারণে।

সম্প্রতি মিঠুন চক্রবর্তীর যমজ ভাইকে পাওয়া গেছে,যে হুবুহু মিঠুন চক্রবর্তীর মতই দেখতে যা‌ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ইতিমধ্যেই উচ্ছ্বাস ও উন্মাদনার সৃষ্টি হয়েছে।সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে হিন্দি গানের সঙ্গে একজন পুরুষও একজন মহিলা নাচ করছেন।কিন্তু পুরুষ ব্যক্তিটিকে দেখলেই অবাক হয়ে যেতে হয়। কারণ সে হুবহু মিঠুন চক্রবর্তীর মতো দেখতেই।

তার আদব-কায়দা চালচলন এমনকি শরীরের গঠনের সাথেও মিঠুন চক্রবর্তীর ভীষণরকম মিল পাওয়া গেছে। ভিডিওটি দেখে অনেকেই বলেছেন যে তিনি মিঠুন চক্রবর্তীর যমজ ভাই।অনেক নেটিজেনরা আবার বলেছেন যে, উনি হয়তো মিঠুন চক্রবর্তীর সবথেকে বড় ভক্ত তাই নিজেকে মিঠুন চক্রবর্তীর মতোই তৈরি করেছেন। ভিডিওটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অসংখ্য মানুষ ভিডিওটি লাইক কমেন্ট ও শেয়ার করেছেন।

One thought on “খোঁজ মিলল মিঠুন চক্রবর্তীর ডুপ্লিকেটের, দুর্দান্ত নাচে সকলের মন জিতলেন তিনি

error: Content is protected !!