দুধ সাদা গায়ের রঙ, লাস্যময়ী বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়া তোলপাড় করছেন ইতালিয়ান সুন্দরী!তুমুল ভাইরাল

দেশ দুনিয়ার মডেলরা সবসময় দেখতে সুন্দর হন। তাই মডেলদের আকর্ষক রূপ আমাদের দৃষ্টি আকর্ষণ করে সব সময়। আর তাদের হট চেহারা মুহূর্তের মধ্যে ই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায়। আর হবে নাই বা কেন, সুন্দরের প্রতি মানুষের আকর্ষণটা তো আজকের নয় চিরকালের।

তবে মডেল মানেই যে নির্মেদ চেহারা এমনটা কিন্তু নয়। এমন অনেক মডেল আছে যাদের চেহারা নির্মেদ না হলেও তাদের চেহারা সকলকে আকর্ষিত করে।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন মডেলের ছবি ভাইরাল হয়েছে। তিনি ইতালিয়ান মডেল। তার দুধ সাদা গায়ের রঙ আর বাদামী চুল সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। গায়ের রং আর চুলের অতিরিক্ত তার পুরো চেহারার মধ্যে একটা চার্মিং ব্যাপার আছে। এই ব্যাপারটাই সকলের চোখ ধাঁধিয়ে গিয়েছে।

বয়স তার 24 বছর। এরমধ্যে গ্ল্যামার ওয়ার্ল্ডে তিনি রীতিমতো একটা জায়গা করে নিয়েছেন। ইনস্টাগ্রামের দৌলতে পৌঁছে গেছেন সকলের মনের দোরগোড়ায়। রহস্য না করে নামটা বলেই দিই তিনি পাওলা টরেন্ট। ইতিমধ্যে ই বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অন্তর্বাসের মডেলিং ও করেছেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন সময় তিনি তার বিভিন্ন লুকের ছবি পোস্ট করেন। আর সেই ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আবার তিনি একইসঙ্গে গান ও গেয়ে থাকেন। নেটিজেনরা তার গানের প্রশংসাও করেন। তার চেহারার সবথেকে আকর্ষণীয় দিক হলো মডেলেদের নিয়ে যে চিরাচরিত ভাবনা সেই ভাবনার তিনি ইতি টেনেছেন। মেদযুক্ত শরীর নিয়েও যে মডেলিং করা যায় তাই তিনি দেখিয়েছেন।তার সাম্প্রতিককালের ভাইরাল হওয়া ছবি টি অবশ্যই দেখবেন।

One thought on “দুধ সাদা গায়ের রঙ, লাস্যময়ী বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়া তোলপাড় করছেন ইতালিয়ান সুন্দরী!তুমুল ভাইরাল

Leave a Reply