খালি গলায় আশা ভোঁসলের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গায়িকা মোনালি ঠাকুর

  • 18
    Shares

মোনালি ঠাকুর দেশের অন্যতম কিংবদন্তী সঙ্গীতশিল্পী দের মধ্যে একজন।তবে শুধুমাত্র গান করাই নয় তার পাশাপাশি তিনি একজন দক্ষ অভিনেত্রী এবং একজন নৃত্যশিল্পী বটে।এর পাশাপাশি আবার শরীরচর্চা তেও তিনি সমানভাবে দক্ষ। এককথায় বহুমুখী প্রতিভার অধিকারী এই মনালি থাকুর আর মোনালি ঠাকুরের গান যেমন সবসময় চর্চার কেন্দ্রবিন্দু দিয়ে থাকে ঠিক তেমনি তার লাইফস্টাইল তার বিবাহিত জীবন তার ব্যক্তিগত জীবনে এসব নিয়োগ দর্শক-মনে আলাদা কৌতুহল থাকে।কিন্তু সেই কৌতূহল মেটাতে খুব একটা আগ্রহী নন মোনালি ঠাকুর তবে নিয়মিত যোগাযোগ ঘুরে বেড়ানোর ছবি ভিডিও পোস্ট করে ভক্তদের মন ভরানো গায়িকা মোনালি ঠাকুর।

যেমন কয়েকদিন আগে শরীর চর্চার একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে গায়িকা কি দেখা গিয়েছিল জাম্পিং বেদে ডিগবাজি খেতে আবার ডিগবাজি খেতে খেতে সুড়সুড়ি ও খাচ্ছিলেন তিনি।আসলেই তিনি গানের মধ্যে থাকতে যেমন পছন্দ করেন তেমনি গানের বাইরে তিনি কতটা মজার মানুষ তা প্রমাণ করার চেষ্টা করেন।লকডাউন এর মাঝেই তিনি তার বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন।তবে সহজ সরল সাদাসিধে জীবন কাটাতে বেশ পছন্দ করেনা গায়িকা মোনালি ঠাকুর এবং তিনি অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা।

একদিকে তিনি শক্তি কাপুরের মেয়ে,তার সত্বেও তারকা সন্তান  হিসেবে এতোটুকু অহংকার নেই গায়িকার। কিছুদিন আগে দুবাইতে গিয়ে দুবাইয়ের সিবিচে হঠাৎ করেই ঘুরতে চলে যান তিনি আর সেখান থেকেই ছবি শেয়ার করেছিলেন ভক্তদের উদ্দেশ্যে কিন্তু এবার সেই মোনালি ঠাকুর সোশ্যাল মিডিয়ায় নিজের গানের ভিডিও শেয়ার করলেন।নিতান্তই সাদামাটা পোশাকে বন্ধ ঘরের মধ্যে গাইলেন আশা ভোঁসলে জনপ্রিয় হিন্দি গান তুমসে মিলকে এসা লাগা।গানের ভিডিও শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় এবং সেটিই বেশ ঝড় তুলেছে।

এক্ষেত্রে উল্লেখ্য গায়িকা মোনালি ঠাকুরের যখন গান গাইতে ইচ্ছে করে তখন তিনি রেস্তোরাঁয় খেতে যান কিংবা ঘরের মধ্যে বসে একাকী সময় কাটানোর সর্ব জায়গাতেই তিনি গান গেয়ে ফেলেন।রিয়েলিটি শো এর বিচারক হিসেবে নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন মোনালি ঠাকুর এর পাশাপাশি নতুন নতুন অ্যালবাম নতুন নতুন সিনেমার গান গাওয়ার মধ্য দিয়ে নিজের আরো অনেক পারদর্শীতা দেখিয়ে আসছেন তিনি।

One thought on “খালি গলায় আশা ভোঁসলের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন গায়িকা মোনালি ঠাকুর

error: Content is protected !!