হনুমান আর বড়ো মুরগীর তুমুল লড়াই, শেষ পর্যন্ত জিতলো কে?

  • 15
    Shares

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন রকম ভিডিওর মধ্যে জীবজন্তুর ভিডিও ভাইরাল হয়। জীবজন্তুর ভাইরাল হওয়া এই সকল ভিডিও গুলির মধ্যে প্রাণীজগতের নানান বৈচিত্র্য ফুটে ওঠে। কিছুদিন আগে যেমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল যে একটি ছোট বাচ্চাকে বুকে জড়িয়ে ধরে আদর করছে হনুমান, বাচ্চাটিও কোন রকম ভয় পাচ্ছে না আবার হনুমানটি ও তার কোন ক্ষতি করছে না। পশুর মধ্যেও যে ভালোবাসা আছে তাই বোঝা গিয়েছিল এই ভিডিওটি দেখে।

কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই সেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আবার তার আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছিল হুবহু মানুষের মতো কাজ করছে বানর। টেবিলে বসে টুকটুক করে মানুষের মতো সবজি কাটছে সে আর তারপর সবজি গুলো কেটে এগিয়ে দিচ্ছে মালিকের দিকে। আবার আরেকটি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিল যে জঙ্গলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইতে মেতেছে দুই সাপ। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টিও অবাক করা একটি ভিডিও।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে যে একটি হনুমানের সঙ্গে একটি মুরগির লড়াই শুরু হয়ে গেছে। মুরগিটি তার বাচ্চাদের সাথে ছিলো, কিন্তু হনুমানটি একা ছিল এরপর হঠাৎ মুরগিটি হনুমানকে আক্রমণ করতে আসে পাল্টা আক্রমণ শুরু করেন হনুমানটি ও। এইভাবে দুজনের মধ্যেই খন্ড যুদ্ধ বেঁধে যায়। এরকম একটি ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে ও এই ভিডিওটিতে লাইক করেছেন অসংখ্য মানুষ।

One thought on “হনুমান আর বড়ো মুরগীর তুমুল লড়াই, শেষ পর্যন্ত জিতলো কে?

error: Content is protected !!