‘মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে! রাতের বেলায় ছোবল দেবে কাকে? তারপর রাতদুপুরে খাটে একি হল…

দুপুর ঠাকুরপোর উমা বৌদি, ঝুমা বৌদির পর এইবার ভাইপোদের চোখের ঘুম কাড়তে আসছেন মৌ বৌদি। কিছুদিন আগেই মৌ বৌদির এই প্রোমো মুক্তি পেয়েছে। যেখানে মৌ বৌদির চরিত্রে দেখা যাচ্ছে মনামী ঘোষকে। হট অবতারে তাকে দেখে স্বভাবতই সকলেই মুগ্ধ। এর আগে দুপুর ঠাকুরপোর দুই সিজনে বৌদির ভূমিকায় ছিলো স্বস্তিকা ও মোনালিসা, ফ্লোরা সাইনি। এরপর মৌ বৌদিতে এলেন মনামী ঘোষ। দুষ্টু মিষ্টি অবতারে সকলের মন ভোলালেন অভিনেত্রী।

মনামীর ফার্স্ট লুক ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের। এবার সোশ্যাল মিডিয়ায় মৌ বৌদি সিরিজের একটি গান নিজেই পোস্ট করলেন অভিনেত্রী। দুষ্টু মিষ্টি ভরা এই ওয়েব সিরিজের গানের লাইনগুলো হলো, আজকে রাতে জোছনাতে,কেউটে ওঠে বিছানাতে। ছোবল দেবে কে? এই গানটিতে মৌ বৌদিকে যেমন হট লুকে দেখা যাচ্ছে তেমনি কখনো দেখা যাচ্ছে মৌ বৌদি জানালার গ্রিল ধরে হাসছেন, কখনো আবার হাওয়াতে তার আঁচল ছড়িয়ে দিচ্ছেন, কখনো শিলে বাটনা বাটছেন কখনো বা হামাল দিস্তায় মশলা পিশছেন।

এই সিরিজের ট্যাগলাইন হলো -ও বৌদি স্বপ্নসুন্দরী অর্থাৎ বোঝাই যাচ্ছে বৌদি ঠাকুরপো একটি কনসেপ্ট হবে এখানে এবং তার পাশাপাশি কিছু অভিনবত্ব দেখা যাবে। মনামী নিজেও সেটা স্বীকার করেছেন পাশাপাশি এই ওয়েব সিরিজের প্রথম ঝলকের প্রোমোও তাই বলছে। মৌ বৌদির চরিত্রের নানা রূপ এই ওয়েবসিরিজে ধরা পড়বে।

প্রসঙ্গত উল্লেখ্য এই ওয়েবসিরিজের মাধ্যমে প্রথম প্লাটফর্মে কাজ করবেন মনামী, এর আগে তিনি বহুবার অফার পেলেই চরিত্র পছন্দ না হওয়ায় তিনি কাজ করেননি। কারণ তিনি চাইছিলেন ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করতে আর এই কারনেই এই ওয়েব সিরিজটিকে তিনি বেছে নেন।

One thought on “‘মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে! রাতের বেলায় ছোবল দেবে কাকে? তারপর রাতদুপুরে খাটে একি হল…

error: Content is protected !!