বলিউডে আবারও বিয়ের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়? পাত্রটিকে চিনে নিন

  • 36
    Shares

মৌনি রায় জনপ্রিয়তা বা তাঁর দক্ষতা নিয়ে কোনদিনই কোন প্রশ্ন ওঠার কথা নয়।যদিও একজন বাঙালি অভিনেত্রী কিন্তু তা সত্বেও তিনি যেভাবে বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তা এককথায় সকলের ঈর্ষার কারণ হয়ে উঠে মাঝে মাঝে।অভিনয় দুনিয়ায় কতটা সাফল্য পেয়েছেন সে কথা সকলেরই জানা কিন্তু তার স্বত্তেও ভারতীয় চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী এবং মডেল মৌনি রায় 35 বছর বয়সেও রীতিমতো আগুন ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে।2007 সাল থেকে আজ অবধি তিনি অভিনয়জগতে বেশ জমজমাটি জায়গা করেছেন আর তার সাফল্যের অন্যতম কারণ একটা কাপুর পরিচালিত ধারাবাহিক নাগিন যার মধ্য দিয়ে তিনি জনপ্রিয়তার একেবারে শিখরে পৌঁছেছেন।

তবে কেরিয়ারের সাফল্য পেয়েছেন একথা তো সকলেরই জানা কিন্তু এবার সেই মৌনি রায় জীবনের সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন।যেহেতু নতুন বছর শুরু হতে না হতেই বলিউডে বিয়ের সানাই বেজেছে কারণ বরুণ ধাওয়ান বিয়ে করতে চলেছেন এবার শোনা যাচ্ছে বঙ্গ ললনা মৌনি রায় নাকি সাত পাকে বাঁধা পড়বেন এ বছরই।এই খবর নিয়ে এখনও বলিউডে ঝড় হাওয়া দিচ্ছে আর শোনা গিয়েছে মৌনি রায় তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সুরজ নাম বিয়ারের গলাতেই মালা দিতে চলেছেন। হ্যাঁ কে এই সুরোজ এখন এই প্রশ্ন সকলের মাথায় ঘোরাঘুরি করবে।

তিনি মোটেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন বরং দুবাইয়ের বাসিন্দা পেশায় একজন ব্যাংকের কর্মচারী।যার সঙ্গে দীর্ঘদিন ধরে মৌনি রায় টুকটাক প্রেম চালিয়ে গিয়েছেন এমনকি মৌনি রায়ের ক্যারিয়ারের শুরু থেকে সুরজ সমস্ত ধরনের সাহায্য করে গিয়েছিলেন।তার পাশাপাশি মৌনি রায়ের ক্যারিয়ার যাতে সুন্দরভাবে গড়ে ওঠে তার জন্য তিনি ধৈর্য ধরেছেন এবং বিয়েতে কোনরকম তাড়াহুড়ো করেননি। কবে দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক এবার পূর্ণতা পেতে চলেছে কারণ মৌনি রায় নিজেই চেয়েছেন বিয়ে করতে আর তাই দুবাই তে গিয়ে মৌনি সুরজের পরিবারের সঙ্গে দেখা করেছেন।

এবং শোনা গিয়েছে সব ঠিকঠাক থাকলে চলতি বছরেই বিয়ে করে ফেলবেন দুই তারকা।যদিও বিয়ে নিয়ে স্পিকটি নট মৌনি রায় এবং তারিখ নিয়েও কিছু বলেননি কিন্তু মৌনির বিয়ের খবরে তার ভক্তরা যে বেশ খুশি হয়েছেন তা বলাই বাহুল্য। প্রসঙ্গত নিজের অভ্যাস মত এই সম্প্রতি শীতের আমেজে যে আবারো দুর্দান্ত ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন মৌনি রায়।কালো পোশাকে লাস্যময়ী মৌনি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন।তার ভূমিরূপের অসাধারণ ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে।

One thought on “বলিউডে আবারও বিয়ের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়? পাত্রটিকে চিনে নিন

error: Content is protected !!