স্বামীর সঙ্গে উদ্দাম নাচ নেহা কক্করের, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

  • 26
    Shares

একদিকে গানের জগতে তিনি যেমন বেশ সফল তার সঙ্গে তিনি জীবনের সেকেন্ড ইনিংসের আরো বেশি সাফল্য পেয়েছেন।তাইতো মাত্র দু মাস হলো সংসার জীবন কিন্তু এরই মধ্যে তিনি যে কতটা সুখী এবং কতটা খুশি হয়েছেন তা প্রতিটি পরতে পরতে সকলকে বুঝিয়ে দিচ্ছেন।অক্টোবর মাসে পুজোর সময় তিনি পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। কিন্তু এরই মধ্যে কত কিনা ঘটে গেছে কখনো তিনি ইঙ্গিত ইশারায় বুঝিয়েছেন মা হচ্ছেন আবার কখনও তাদের দাম্পত্য জীবন নিয়েই খুনসুটির খবর প্রকাশে এনেছেন।তবে সবটাই যে সত্যি নয় তার নিজেই ফাঁস করেছেন গায়িকা।

তবে এবার গায়িকা নেহা কক্কর স্বামীর সঙ্গে উদ্দাম নাচ করে সকলের মন ভরালো।বিয়ের পর তিনি একটু হলেও বেশ খোশ মেজাজে রয়েছেন।স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা যাওয়া থেকে শুরু করে মিউজিক ভিডিও বানানো একসঙ্গে করছেন আর এরই মধ্যে মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন যেখানে কাল টপ এবং ডেনিম প্যান্ট আনন্দে মশগুল হয়ে স্বামীর সঙ্গে জমিয়ে নাচ করছেন যদিও প্রথম থেকে স্বামী ছিল না কিন্তু নেহা কক্করের এমন নাচের ঢং দেখে স্বামীও চুপ থাকতে পারলেন না।

নাচ মেরি লায়লা এই গানের সঙ্গে দুজনকে নাচ করতে দেখা যায় এ দিন এবং ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে গেছে।প্রসঙ্গত, কয়েকদিন আগে নেহা কক্কর এবং রোহনের খেয়াল রখকা কর এই মিউজিক ভিডিও লঞ্চ হয়েছে জানিয়ে কিন্তু এই দুই তারকাকে কম কটাক্ষের মুখোমুখি হতে হয়নি। কিন্তু সম্প্রতি আবার নেহা এবং রোহনের এই মিউজিক ভিডিও দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।যেখানে মিহা এবং রোহনের ছোটবেলায় স্কুল জার্নি তারপর প্রেম প্রাপ্তবয়স্ক এসে বিয়ে করা,একটা সময় তারা জানতে পারলেন 2 থেকে 3 হচ্ছেন আর তখনই ঘটে দুর্ঘটনা কারন রাস্তার ওপারে আইসক্রিম কিনতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় মারা যান রোহন

তারপর থেকে একা নেহা কক্কর।নিজের ছেলেকে মানুষ করা এবং শেষ অবধি বৃদ্ধ বয়সের ছেলের সঙ্গে সময় কাটানো এসব নিয়েই কেটে যায়।এবার সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে দোলনায় শুয়ে রয়েছে রোহন আর মাসে যে আদর করছেন নেহা কাক্কার। একই সঙ্গে তিনি গান গাইছেন তু আপনা খেয়াল রাখকা কর।

One thought on “স্বামীর সঙ্গে উদ্দাম নাচ নেহা কক্করের, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

error: Content is protected !!