রান্নাঘর থেকে লিভিং রুম, নেহা কক্করের রাজকীয় অন্দরমহলের ছবি দেখলে চোখ কপালে উঠবে

  • 12
    Shares

রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে তিনি উঠেছিলেন আর আজ তিনি বলিউডের সেরা প্লেব্যাক সিঙ্গার শিরোপা পেয়েছেন তারপর থেকে রিয়েলিটি শো এর বিচারক কিম্বা তার বিয়ের সম্পর্ক নিয়ে যেন গুঞ্জন শিখরে উঠে।এক কথায় সব সময় তিনি সংবাদের শিরোনামে থাকেন।এক সময়ে উদিত নারায়ণের পত্র আদিত্য নারায়নের সঙ্গে তার সম্পর্ক নিয়ে যেভাবে বলিউডে গুঞ্জন শুরু হয়েছিল তা এককথায় মানুষের মনে এখনও অবধি দাগ কেটে রয়েছে কিন্তু তার মাঝে হঠাৎ করেই তিনি পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিয়ে করে নেন।

রোহানের সঙ্গে আলাপ পরিচয় হবার মাত্র কয়েক মাসের মধ্যেই তাকে সিদ্ধান্ত নেওয়া নিয়েও কম কিছু হয়নি তবে এবার বিয়ের পর তিনি চুটিয়ে সংসার করছেন একদিকে দুবাইতে গিয়ে পাঁচতারা হোটেলের হানিমুন করেছেন অন্যদিকে বিয়ের পর থেকেই একের পর এক মিউজিক ভিডিও লঞ্চ করে চলেছেন স্বামীর হাত ধরে।যদিও স্বামীর বয়স তার থেকে 7 বছর কম কিন্তু তা সত্ত্বেও তাদের বন্ডিং এতটাই সুন্দর যা দেখে সকলের ঈর্ষা হওয়ার মতই।বিয়ের পর মাঝেমাঝেই নিজেদের দাম্পত্য সুখের জীবনের ছবি ভিডিও শেয়ার করে থাকেন নেহা কক্কর ঠিক সেভাবেই এবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি তার রাজকীয় অন্দরমহলের ছবি শেয়ার করলেন।

নীল রঙের জিন্স এবং হলুদ রঙের টপ পড়ে গায়িকা একেবারে অনবদ্য হয়ে উঠলেন তার সঙ্গে সঙ্গে কিচেন রুম থেকে শুরু করে লিভিং রুম সবকটির পরিচয় করিয়ে দিবেন সুন্দরভাবে।এতটাই রাজকীয় ভাবে সাজানো যা দেখে অনেকেই বলছেন যশোরাজ স্টুডিও।অনেকে আবার প্রশ্ন তুলেছেন ফটোশুটের জন্য নাকি নেহা কক্কর সেখানে হাজির হয়েছেন।

তবে বয়সে ছোট ছেলেকে বিয়ে করা কিংবা নিজের রাজকীয় বাড়ি নিয়ে আজ অব্দি কোনোভাবেই মুখ খোলেননি তিনি।প্রসঙ্গত বিয়ের পরপরই গায়িকা নেহা কক্কর মা হতে চলেছেন এমন খবর প্রকাশ্যে নিয়ে আসা হয়েছিল।

গায়িকা অন্তঃসত্ত্বা জানিয়ে শোরগোল শুরু হয়েছে কিন্তু পরবর্তী ক্ষেত্রে জানা যায় এবং নেহা দুজনেই তাদের ফটো শুট করার জন্য এমন ভাবে সেজে উঠেছিলেন।আবার আরও একটি ভিডিওতে দেখা গিয়েছিল রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন।

নেহা হঠাৎই পেটে লাথি মারছে পেটে লাথি মারছে বলে চিৎকার করে ওঠেন নেহা কক্কর তারপর এই দুজনের হাসিতে ফেটে পড়েন এভাবেই একের পর এক দুর্দান্ত মিউজিক ভিডিও লঞ্চ করে সকলকে চমকে দিয়েছিলেন তারা।

error: Content is protected !!