দারুণ সুখবর শোনালেন ‘কৃষ্ণকলী’র ‘নিখিল’- নীল ভট্টাচার্য এবং ‘গুনগুন’ তৃণা

  • 91
    Shares

সোশ্যাল মিডিয়ার সবথেকে চর্চিত টেলি ধারাবাহিকের জুটি হলেন নীল ভট্টাচার্জ এবং তৃণা সাহা।না যদিও তারা একসঙ্গে কোনদিনই অভিনয় করেননি কিন্তু তাদের প্রেমপর্ব বাস্তবে বেশ জনপ্রিয় তার সঙ্গে ধারাবাহিকে বাইরে তাদের যে গল্প চলে এবং তাদের রোমান্টিসিজম সকলেই কমবেশি জানা। মাঝে মাঝেই এই দুই তারকা কখনো চলমান সিঁড়িতে আবার কখনো কোথাও ভ্রমন করতে গিয়েছেন সেই সংক্রান্ত ছবি এবং ভিডিও শেয়ার করেন।কয়েকদিন আগে খরকুটো ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃণা সাহা তিনি বিয়ের কনের সাজে সজ্জিত হয়ে ছবি ভিডিও শেয়ার করেছিলেন যা দেখে সকলের মনেই কৌতুহল জেগে ছিল বাস্তবে তিনি কবে সাত পাকে বাঁধা পড়বেন।

এবার শোনা যাচ্ছে সেই সুখবরের কথা।ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নীল ভট্টাচার্য এবং খরকুটো ধারাবাহিকের তৃণা সাহা। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা গেছে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে নাকি দুজনের চার হাত এক হতে চলেছে। এক্ষেত্রে উল্লেখ্য দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন নীল এবং তৃণা ভট্টাচার্য।তাদের সম্পর্ক নিয়ে তারা কিন্তু খুব একটা গোপন কিছু রাখেন না আর তাই মাঝে মাঝেই নিজেদের সম্পর্কের কথা নিজেদের ভালোবাসার কথা নিজেদের রোমান্টিসিজম সবটাই ভিডিও আকারে ছবি আকারে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

কিন্তু সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী তৃণা সাহা জানিয়েছেন যেহেতু তারা 10 বছর ধরে প্রেম করছেন তাই আর আলাদা থাকতে পারছেন না।খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন দুজনে আর এই খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই রীতিমত ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।প্রসঙ্গত কয়েকদিন আগে দুজনে মিলে চলন্ত সিঁড়িতে আস্তে আস্তে এক পা দু পা করে হাঁটছিলেন তারপর হঠাৎ দুজনে দুজনের হাত ধরে সিঁড়িতে বসে পড়লেন হাসিমুখে।

তারপরেই মুচকি হাসি যা এক্কেবারে ভাইরাল তার সঙ্গে খুনসুটি তো রয়েছে আর সেই ভিডিও কার্যত রোমান্টিক মুডে ধরা দিয়েছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তার ওপরে আবার ব্ল্যাক ওয়ান পিস ধরা দিয়েছেন তৃণা সাহা  এবং নীল সবুজ পাঞ্জাবিতে অসাধারণ লাগছিল নীল ভট্টাচার্যকে।

One thought on “দারুণ সুখবর শোনালেন ‘কৃষ্ণকলী’র ‘নিখিল’- নীল ভট্টাচার্য এবং ‘গুনগুন’ তৃণা

error: Content is protected !!