নোরার নিতম্বে ঝড়! ‘চোলিকে পিছে কেয়া হ্যায়’ গানে মাধুরী দীক্ষিতের সাথে দুরন্ত নাচের ভিডিও ভাইরাল

  • 25
    Shares

‘স্ট্রিট ডান্সার’ ছবিতে নোরা ফাতেহির’গর্মির গান’টি মুক্তির আগেই মানুষের মনে জায়গা করে নিয়েছিল।এছাড়া অজয় দেবগনের সাথে করা মুভি দ্য প্রাইড অফ ইন্ডিয়াতে ও নোরা ফাতেহির নাচ যে দুর্ধর্ষ হবে একথা বলাই বাহুল্য। তার নাচ নিয়ে কারোর মনে কোনো সংশয় থাকতেই পারে না। এতটাই ভাল একজন নৃত্য শিল্পী তিনি। কিছুদিন আগে ইন্ডিয়ার বেস্ট ডান্সার রিয়েলিটি শো এ তাকে বিচারক হিসেবে নেওয়া হয়েছে। এরপর অপর বিচারক টেরেন্স তার নিতম্বে হাত দিয়েছে বলে নানারকম বিতর্কের ঝড় ওঠে।

সোশ্যাল মিডিয়ায় নোরা ফাতেহির অসংখ্য ফ্যান ফলোয়ার্স ও রয়েছে। তাদের খুশি করতে তিনি প্রায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কিছুদিন আগেই নোরা ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার আরেকটি জনপ্রিয় নাচের জন্য ই তিনি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিলেন। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছিল নোরা কে সম্পূর্ণ অন্য ভূমিকায়। গুরু রন্ধ‌ওয়ার সাথে নাচ মেরি রানী গানে ভাইরাল হয়েছিলেন তিনি।

কিছুদিন আগে ভাইরাল হ‌ওয়া ভিডিওটিতে একজন রোবট রূপে নোরাকে দেখা যাচ্ছে। রণধাওয়া স্পর্শ করার পর‌ই নোরা নাচতে শুরু করেন। ভিডিওটি ৭ কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন।প্রসঙ্গত উল্লেখ্য বেস্ট ডান্সার রিয়েলিটি শোয়ের বিচারক মালাইকা আরোরা করোনাতে সংক্রমিত হওয়ার জন্যই তার জায়গায় নোরা কে নিয়ে আসা হয়। তবে মালাইকা সুস্থ হয়ে ওঠার পর তিনি ফিরে এসেছেন আবার আর নোরা ও চলে এসেছেন ঐ শো থেকে। কিন্তু ঐ শোতে থেকে চলে এলেও বরাবরই ফ্রন্ট লাইনে থাকেন নোরা ফাতেহি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নোরা ফাতেহির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, নব্ব‌ই দশকের বিখ্যাত ‘চোলিকে পিছে কেয়া হ্যায়’ গানে নেচে ভাইরাল হয়েছেন নোরা। নব্ব‌ইয়ের দশকে এই গানে মাধুরীর নাচ সিনে অনুরাগীরা এখনও ভোলেননি,২০২১ তে এই গানে নেচে আবার চর্চিত হলেন নোরা ফাতেহি। ভিডিওটিতে দেখা যাচ্ছে অরেঞ্জ রঙের ওয়েস্টার্ন পোশাক পড়ে রিয়েলিটি শো এর মঞ্চে এই গানে নাচ করছেন নোরা।২৩ হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওটি ইতিমধ্যেই লাইক করে ফেলেছেন।

One thought on “নোরার নিতম্বে ঝড়! ‘চোলিকে পিছে কেয়া হ্যায়’ গানে মাধুরী দীক্ষিতের সাথে দুরন্ত নাচের ভিডিও ভাইরাল

error: Content is protected !!