শুধু পুনম পান্ডে নন, ভারতের এইসব বীচে নগ্ন সুন্দরীদের দেখা মেলে অনায়াসে

  • 119
    Shares

সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই প্রায় এখন ভাইরাল হয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে।কত মানুষ কত সামাজিক কাজকর্ম করছেন এবং সেগুলিও সোশ্যাল মিডিয়াতে আমরা দেখতে পাচ্ছি। যেমন লকডাউন চলাকালীন অভিনেত্রী শ্রীলেখা মিত্র কুকুরদেরকে খাইয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন।বলিউডের অভিনেত্রীরা মেকআপ হীন মুখের ছবি দিয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়াতে কত কিছুই না ভাইরাল হয়। কেউ গান গায় ,কেউ নাচ করে, কেউ আবার রান্না করে।এভাবেই সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নানা রকমের ভিডিও ভাইরাল হয়ে যায়।গৃহবন্দী মুহূর্তে এখন এই ভিডিওগুলি দেখতে দেখতে আমাদের সময় কাটে। ঘরের চার দেওয়ালের মধ্যে থাকতে থাকতে আমরা যখন বিরক্ত হয়ে যায় তখন আমরা একটু সাময়িক বিনোদন পাওয়ার জন্য সোশ্যাল সাইট গুলি খুলি।আর নানা রকমের ভাইরাল এইসব ভিডিও দেখে আমাদের মন মুহূর্তে ভালো হয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে আরও এক ধরনের জিনিস খুব ভাইরাল হয়। সেটা হল সেলিব্রিটিদের নগ্ন ছবি। কিছুদিন আগেই গোয়ার বিচে নগ্ন অবস্থায় পুনম পান্ডের ছবি ভাইরাল হয়ে যায়। এরপর এই ছবি নিয়ে শুরু হয়ে যায় শোরগোল। এর আগে মিলিন্ড সোমনের ও নাম জড়িয়েছিল এই একই কারণে।

ভারতে নগ্নতা বেআইনি, কিন্তু কখনোই কি এই নগ্ন হয়ে স্নান দৃশ্য দেখা যায়নি? কী বলছে সমীক্ষা? প্রাকৃতিক সৌন্দর্য সম্পন্ন লাক্ষাদ্বীপের আগাট্টি আইল্যান্ড বিচে ২০১২ সাল অবধি নগ্নিকাদের দেখা গেছে।

লাক্ষাদ্বীপ ছাড়াও গোকর্ণ বিচে বহু বিদেশী পর্যটকরা টপলেস হয়ে স্নান করতেন। কেরলের মারারি বিচেও প্রচুর মানুষ এই একই কাজ করেছেন। গোয়ার বিচে ও হঠাৎ করে দেখা যায় নগ্নিকাদের।

error: Content is protected !!