নুসরত শুধু হিরো আলমের, সমস্ত বিতর্কের অবসান করে বললেন অভিনেতা

অনেক মিথ্যা অপবাদ সহ্য করেছেন নুসরতের নামে, আর পারলেন না। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হিরো আলম নুসরতের নামে অযথা মিথ্যা মন্তব্য করার কারণে প্রতিবাদে সরব হলেন। নুসরত শুধুই তার, মানুষ শুধু মিথ্যা অপবাদ রটাচ্ছেন, প্রকাশ্যেই সেই কথা বলে গর্জে উঠলেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেতা। কিছুদিন আগেই নুসরতের নামে নানান রকম রটনা রটেছিল, তার মধ্যে অন্যতম একটি খবর ছিল যে স্বামীকে ছেড়ে পরকীয়ায় মেতেছেন নুসরত, এই খবর যে কতটা ভুয়ো ও মিথ্যে তাই প্রকাশ্যে জানালেন অভিনেতা।

হিরো আলম ও তার স্ত্রী নুসরাত জাহান সুমির মধ্যে মনোমালিন্যের খবর সামনে এনে কিছু ইউটিউবার দাবি করছিলেন যে, হিরো আলমকে ছেড়ে নুসরত চিকন আলির সাথে ঘর বাঁধছেন। নিজের স্ত্রীর নামে এই অপবাদ আর সহ্য করতে পারলেন না অভিনেতা। বেশ কিছুদিন ধরেই এরকমটা গুজব রটেছিল যে নুসরতের সাথে তার দাম্পত্য সম্পর্কে ফাটল ধরেছে, প্রথমদিকে পাত্তা না দিলেও আর এড়িয়ে যেতে পারলেন না অভিনেতা।

শনিবার ফেসবুকে একটি পোস্ট করে তিনি লেখেন,“কিছু ভুয়ো পেজ ও ইউটিউবার আছে যাদের খেয়ে আর কোন কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি, তাই অনেকের সহ্য হয় না। আজেবাজে নিউজ করছে। ইউটিউবে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে ভিডিও বানিয়ে খাচ্ছে। আমরা একসাথে আছি সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়।” এই পোষ্টের মাধ্যমে হিরো আলম বুঝিয়ে দিয়েছেন যে তার স্ত্রী এবং তার মধ্যে কোনরকম সম্পর্কের ফাটল ধরেনি। তাদের সম্পর্ক একদম ঠিকঠাক আছে।

উল্লেখ্য ‘বাবু খাইছো’গানের মধ্য দিয়ে ইউটিউবে প্রথম প্রকাশ ঘটে হিরো আলমের। এই গানটি বিপুল জনপ্রিয়তা পাওয়ার সাথে সাথে এই গানটিকে ঘিরে নানান রকম ঠাট্টা সমালোচনাও তৈরি হয়ে যায়। তবে সমস্ত ঠাট্টা সমালোচনার ঊর্ধ্বে গিয়ে হিরো আলম বিখ্যাত হয়ে ওঠেন রাতারাতি। এরপর বিভিন্ন সময় নানান গানের ভিডিও প্রকাশ করেছেন তিনি, তবে অধিকাংশ সময়ই তাকে তার চেহারা ও গানের জন্য সমালোচিত হতে হয়েছে। হিরো আলম কে একাধিকবার তাঁর চেহারার জন্য তার কথাবার্তার জন্য অসম্মানিত হতে হয়েছে। এই প্রসঙ্গে এক জায়গায় অভিনেতা বলেছেন যে, অনেকেই তাকে বদনাম করার চেষ্টা করেন,অনেকে আবার মনে করেন যে তার সাথে কাজ করলে মান সম্মান কমে যাবে।

One thought on “নুসরত শুধু হিরো আলমের, সমস্ত বিতর্কের অবসান করে বললেন অভিনেতা

error: Content is protected !!