নুসরত জাহানের সঙ্গে নিখিলের বিয়ে নিয়ে ‘ট্রোল’ করলেন মীরও? কি লিখলেন নিজের চোখেই দেখুন

তারকা সংসদ নুসরত জাহান তুরস্কে গিয়ে ঘটা করে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন কে। এরপর কলকাতায় তাদের রিসেপশন পার্টিও হয়। কিন্তু তাদের এই দাম্পত্য এক বছরের বেশি টেকেনি।তাদের দাম্পত্য সম্পর্কে অচিরেই চিড় ধরে এরপর নুসরত নিখিলের ফ্ল্যাট ছেড়ে আলাদা থাকতে শুরু করেন। কিছু মাস আগেই নুসরতের সাথে টলিউডের অপর জনপ্রিয় অভিনেতা যশের সম্পর্ক নিয়ে নানারকম গুঞ্জন শোনা যায়।

এরপর নুসরতের মা হ‌ওয়ার সম্ভাবনা প্রকাশ্যে আসায় বিষয়টি নিয়ে ক্রমশ একটা টানাপোড়েন চলতে থাকে। আগুন ঘি পরার মতো সমগ্র বিষয়টি ছড়িয়ে পরে তখন যখন নিখিল জৈন জানান যে,এই সন্তানের পিতা তিনি নন। এরপর নুসরত প্রকাশ্যে জানান যে ,নিখিলের সাথে তার আইনত বিয়ে হয়নি,তাই বিচ্ছেদের প্রশ্ন ওঠেনা।তারা আসলে এতদিন লিভ ইনে ছিলেন। তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সর্বত্র ট্রোলিং হতে শুরু করেন অভিনেত্রী। এইবার অভিনেত্রী সাংসদের বক্তব্যকে নিয়ে ট্রোলিং শুরু করলেন মীর‌‌ও।

শুক্রবার মীর একটি পোস্ট করেন ফেসবুকে।সেখানে লেখা ছিলো,“ ইউরো কাপ ২০২০ তে আজ ইটালি আর একটা দেশের ম্যাচ। যে দেশে কেউ একজন বিয়ে করেছিলেন বা করেননি।”উল্লেখ্য অন্যদেশটি হলো তুরস্ক। আর এই তুরস্কেই নুসরত বিয়ে করে সেটাকে বিয়ে নয় বলে দাবি করেছিলেন।

নুসরতের কথায়,“তুরস্কের বিবাহ আইন অনুসারে সেই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু দুই ভিন্ন ধর্মালম্বী মানুষের বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এক্ষেত্রে মানা হয়নি। ফলত এটা বিয়েই নয়।ভারতে সেই বিশেষ আইন না মানলে আইনি মতে এটি বিবাহ নয়,লিভ ইন সম্পর্ক।” আর এই কথাটিকে নিয়ে ঠাট্টা করেই মীর পোষ্ট করলেন।এতদিন সাধারণ মানুষের দ্বারা ট্রোলিং হতেন নুসরত এখন তারকারাও তার বক্তব্যকে নিয়ে মশকরা করতে শুরু করলেন।

One thought on “নুসরত জাহানের সঙ্গে নিখিলের বিয়ে নিয়ে ‘ট্রোল’ করলেন মীরও? কি লিখলেন নিজের চোখেই দেখুন

error: Content is protected !!