বোল্ড লুকে হাজির ‘ওগো নিরুপমা’র নায়িকা, বাস্তবে কেমন দেখতে ‘ওগো নিরুপমা’র নায়িকাকে জেনে চমকে গেল সকলে

  • 28
    Shares

স্টার জলসার একটি ধারাবাহিক হলো ‘ওগো নিরুপমা’। আবির আর নিরুপমার প্রেম কাহিনীর মধ্যে দিয়ে এখানে চিরপরিচিত রূপ ও গুণের দ্বন্দ্ব ফুটে উঠেছে। নিরুপমা একজন উচ্চ শিক্ষিতা ও উদারচেতা নারী। কিন্তু তার শিক্ষা, তার গুণ,তার উচ্চ মানসিকতা, সবকিছুই বারংবার অপমানিত হতে থাকে তার স্বামী আবিরের কাছে। আবির সুন্দরের পূজারী, সে রূপকেই জীবনে সবচেয়ে বেশি প্রাধান্য দেয়।

অন্যদিকে নিরুপামা চাই গুণের মধ্য দিয়ে আবিরের মন জয় করতে। রূপের চাইতে যে গুণ শ্রেষ্ঠ তা বোঝাবার জন্য নিজের আমূল পরিবর্তন ঘটিয়ে মডেল সংযুক্তা রূপে আবিরের সামনে আসে সে আর আবির সংযুক্তার রূপে মোহিত হয়ে নিরুপমাকে ভুলে তাকেই বিয়ে করে নেয়।

নিরুপমা আবিরের বাড়িতে একই সাথে সংযুক্তা ও নিরুপমা দুই ভূমিকায় অভিনয় করতে থাকে। এই ভাবেই চলতে থাকে ওগো নিরুপমা ধারাবাহিকের গল্প।

নিরুপমা চরিত্রে অভিনয় করছেন অর্কজা আচার্য ও আবিরের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। খলনায়িকা আবিরের সৎ মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী তুলিকা বসু কে।

ধারাবাহিকে নিরুপমাকে যে রূপে দেখা যায় তার সম্পূর্ণ অন্য রূপে হাজির হয়ে নিজেকে উপস্থাপিত করলেন অর্কজা। সম্প্রতি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী তা দেখে সকলেই চমকে গেছেন।

নিরুপমার সাদামাটা চেহারার বদলে সুন্দর চেহারায় হাজির হলেন তিনি। অভিনেত্রীর হট আর বোল্ড লুক মুহূর্তের মধ্যেইসোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

অসম্ভব সুন্দর তার এই লুক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। লাল ড্রেসেই হোক বা ব্ল্যাক কালারের ড্রেসে সবেতেই এত সুন্দর ও সাবলীল লাগছে তাকে যা দেখে চোখ ফেরানো যাচ্ছে না।

error: Content is protected !!