ভোটের প্রচারের সময় হটাৎ এক যুবক মাথায় টোপর পরে শ্রাবন্তীকে প্রশ্ন ‘আমাকে বিয়ে করবেন?’, চরম ভাইরাল সেই ভিডিও

  • 411
    Shares

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জিৎ দেবের মতো একাধিক নায়কের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি টলিউড থেকে তিনি এসেছেন বিধানসভার লড়াইতে। বিজেপি প্রার্থী হয়ে ভোট যুদ্ধে নেমেছেন তিনি। বেহালা পশ্চিমের টিকিট পেয়ে সেখানকার প্রার্থী হয়ে রীতিমতো কোমর বেঁধে প্রচারে নেমেছেন। নির্বাচনের প্রচার বেরিয়ে এমন একটি ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি,যা মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

তার প্রথম চলচ্চিত্র ছিল মায়ার বাঁধন।১৯৯৭ সালের এই চলচ্চিত্রের দ্বারাই প্রথম টলিউড ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তারপর একের পর এক সুপার হিট সিনেমা করেছেন। টলিউডের এই জনপ্রিয় নায়িকার জীবনে অনেক ঝড় ঝাপটাও এসেছে। তিনি প্রথম বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাস কে কিন্তু একটা সময় এরপর তিনি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শোনা যায় রাজীব তাকে নিয়মিত নির্যাতন করতেন। এরপর মডেল কৃষান বিরাজকে বিয়ে করেন তিনি। মনোমালিন্যের কারণে সেই সম্পর্ক ভেঙে গেলে তিনি তৃতীয় বার বিয়ে করেন রোশন সিং কে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে শ্রাবন্তী যখন নির্বাচনী প্রচারে বেরোচ্ছেন তখন শ্রাবন্তীর গাড়ির সামনে একজন ব্যক্তি উপস্থিত হয়েছেন। এই ব্যক্তির মাথায় ছিল টোপর আর পরনে ছিল পাঞ্জাবি। তিনি কোনরকম ভূমিকা না করে সরাসরি শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দেন। ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে যে, শ্রাবন্তীর সামনে এসে ওই ভদ্রলোক ‘মুঝসে সাদি কারোগি’ গানটি গাইতে থাকেন। আর এই ভাবেই গানের মাধ্যমে প্রেমের প্রস্তাব দেন তিনি শ্রাবন্তীকে। এরকম একটি ঘটনার ফলে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায়।

কিন্তু পরবর্তীকালে জানা যায় যে ওই ব্যক্তি সবচেয়ে মজার ছলে করেছেন তিনি নিজে আসলে একজন সাংবাদিক। তবে মজার ছলে করা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং কমেন্ট করেছেন। অভিনেত্রী শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব বলে কথা,তা মজার ভাবেই হোক বা সিরিয়াস ভাবে,ভাইরাল তো হবেই।

One thought on “ভোটের প্রচারের সময় হটাৎ এক যুবক মাথায় টোপর পরে শ্রাবন্তীকে প্রশ্ন ‘আমাকে বিয়ে করবেন?’, চরম ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!