গ্রেফতার হওয়ার আগে পরিমনির এই শেষ লাইভ ভিডিও 4 কোটি বার দেখে ফেলেছেন দর্শকরা

বর্তমানে ভারত এবং বাংলাদেশ দুই দেশের অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বাংলাদেশী অভিনেত্রী পরী মনি।সংবাদপত্র তাকে নিয়ে সমালোচনা যেমন হচ্ছে না তেমনি সোশ্যাল মিডিয়াতেও পরিমনির বিভিন্ন ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।দীর্ঘ দুই মাস টানাপোড়েনের পর অবশেষে 4 আগস্ট তারিখে পরিমনির বাড়িতে আচমকা হামলা চালিয়ে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান গ্রেফতার করে। এবং মদ আইন সংক্রান্ত নীতি অনুযায়ী তাকে গ্রেফতার করা হয়েছে। যদিও তাঁর গ্রেফতারি নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কিছু হয়নি। এবং সামাজিক মাধ্যমে তার গ্রেফতারে নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন।

যখন অভিনেত্রীকে নিয়ে বিরাট জলঘোলা চলছে এবং ভারত-বাংলাদেশ দুই দেশের গণমাধ্যম গুলিতে প্রতিটি মুহূর্তের ভিডিও দেখানো হচ্ছে, তাকে নিয়ে যে সমস্ত স্টেপ নেওয়া হচ্ছে তাই ভীত হয়ে ফেসবুক লাইভে এসে ছিলেন অভিনেত্রী পরী মনি। এবং আধ ঘণ্টার বেশি সময় ধরে তিনি লাইভে কথা বলেছিলেন যদিও তার মাত্র কয়েক ঘন্টার  মধ্যেই তাকে গ্রেফতার করা হয় তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার সেই আধঘন্টা ভীতসন্ত্রস্ত হয়ে কথা বলার ভিডিওটি।সম্প্রতি জানা গিয়েছে এই ভিডিওটি 4 কোটি বার দেখা হয়ে গিয়েছে।

এবং এই ভিডিওতে 19 লক্ষের বেশি মানুষ নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন তার সঙ্গে মন্তব্য করেছেন সাত লাখের বেশি মানুষ আর এই ভিডিওটি ইউটিউব এবং ফেসবুকের পেজে আলাদা আলাদাভাবে শেয়ার করা হয়েছিল।প্রসঙ্গত চার তারিখে গ্রেপ্তারের পর শুক্রবার দুই দফার রিমান্ড শেষে আদালতে পেশ করা হয়েছিল পরীমনিকে এবং পরিমনির আইনজীবীরা তার জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন যদিও সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে বলে সূত্রের খবর।

অন্যদিকে ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন সহজে দরজা খুলতে চাননি তিনি এবং বাইরে থেকে বাংলাদেশের র্যাপিড অ্যাকশন টিম দরজা ধাক্কা দিলেও খুলতে চাননি তবে সন্ধ্যে নাগাদ পরীমনিকে গ্রেফতার করা হয়।এর পাশাপাশি র্যাবের তরফে জানানো হয়েছে আইএসএল সিড়ির মত মাদক পরিমনির বাড়ি থেকে পাওয়া গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই বাংলাদেশের বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিনকে গ্রেপ্তারের বিরুদ্ধে দাঁড়িয়ে তিনি লম্বা-চওড়া পোস্ট করেছিলেন ফেসবুকে যেখানে মেয়েদের নিয়ে তিনি কতগুলি কথা লিখেছিলেন এবং মেয়েদের অধিকার নিয়ে তিনি কথা বলেছিলেন।

One thought on “গ্রেফতার হওয়ার আগে পরিমনির এই শেষ লাইভ ভিডিও 4 কোটি বার দেখে ফেলেছেন দর্শকরা

Leave a Reply