“পবনদীপ নয়, বাংলার মেয়ে অরুনিতাই যোগ্য”! Indian Idol ফিনালে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ ভক্তদের

কখনো কহনা পেয়ার হে গানের টাইটেল ট্রাক কিংবা কখনো রানু মন্ডলের গাওয়া গান তেরি মেরি কাহানি গেয়ে রীতিমতো ইন্ডিয়ান আইডলের 12 তম মঞ্চের দর্শকদের মন জয় করে নিয়েছিলেন বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। এমনকি তিনি করণ জোহরের পরবর্তী সিনেমায় গান গাওয়ার সুযোগ পেয়েছেন। তার পাশাপাশি এর আগে হিমেশ রেশমিয়ার একটি অ্যালবামেও তিনি গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন। অরুনিতা এবং পবন দ্বীপ এই দুজনের গানের হাড্ডাহাড্ডি লড়াই চলছে বেশ কয়েকটা পর্ব ধরে। যদিও মোট 6 জন ফাইনালের উঠেছিলেন আর দীর্ঘ আট মাস এসেই হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে 15 আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন রাত বারোটায় ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালের ফলাফল প্রকাশিত হয়।

আর সেই ফল প্রকাশের সঙ্গে সঙ্গেই ক্ষোভে ফেটে পড়েন অরুনিতা কাঞ্জিলাল এর ভক্তরা। কারণ সবাইকে পিছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ আর সেখানে দ্বিতীয় স্থান অধিকার করেছেন অরুনিতা কাঞ্জিলাল। তাইতো ফল প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় কার্যত সকলেই নিজেদের ক্ষোভ উগরে দিচ্ছেন।

অনেকেই বলছেন অরুনিতা বাঙালি বলে তাকে চ্যাম্পিয়ন করা হয়নি তবে সোশ্যাল মিডিয়ার পেজ খুললে যেভাবে একের পর এক অরুনি তার ভক্তরা ক্ষোভ প্রকাশ করেছেন তা সত্যিই নজিরবিহীন।কারণ অরুনিতার ভক্তদের দাবি এবারের ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালের স্ক্রিপ্ট আগে থেকেই তৈরি করা হয়েছিল।

আবার কেউ কেউ দাবি করছেন পবন দ্বীপ এই প্রতিযোগিতার চ্যাম্পিয়নশিপের 10% যোগ্য নন তাই গ্র্যান্ড ফিনালে।আবার কেউ কেউ দাবি করেছেন এই প্রতিযোগিতার সঞ্চালক আদিত্য নারায়ন দাবি করেছিলেন অনিতার কথা কিন্তু তারপরেও পবন কিভাবে চ্যাম্পিয়ন হয় তাই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ায় একাংশে। কেউ কেউ আবার বলছেন “কিভাবে অরুনিতা ট্রফি চাপায় এবার তো কোনো মেয়েই চ্যাম্পিয়ন হওয়া মুস্কিল হয়ে পড়বে”।

প্রসঙ্গত উল্লেখ্য ইন্ডিয়ান আইডলের 12 তম সিজিনে অরুনিতা কাঞ্জিলাল এর পরেই রয়েছে মুম্বাইয়ের সালে এবং চতুর্থ হয়েছেন উত্তরপ্রদেশের মোহাম্মদ দানেশ পঞ্চম স্থানে রয়েছে নিহাল এবং 6th সন্মুখপ্রিয়া। প্রসঙ্গত কয়েক মাস আগেই বাংলার রিয়েলিটি শো সারেগামাপার ক্ষেত্রেও কিন্তু একই অভিযোগ করা হয়েছিল যেখানে অনুশকাকে সবাই চ্যাম্পিয়নশিপ হিসেবে বেছে নিয়েছিলেন দর্শকরা কিন্তু গ্র্যান্ড ফিনালের পরে জানা যায় সেখানে চ্যাম্পিয়ন হলেন অর্ক দ্বীপ। কিভাবে হল তা নিয়ে হাজারো প্রশ্ন উঠে।

One thought on ““পবনদীপ নয়, বাংলার মেয়ে অরুনিতাই যোগ্য”! Indian Idol ফিনালে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ ভক্তদের

Leave a Reply