9 মাসের গর্ভবতী মহিলা অবলীলায় বেলি ডান্স করে চলেছেন, ভাইরাল ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

  • 3.4K
    Shares

বর্তমানে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া কিংবা ড্রয়িংরুমে বসে পরিবারের সঙ্গে কথা বলা এগুলি অভ্যাস যেন ধীরে ধীরে কমতে শুরু করেছে। তার বদলে মানুষ এখন ইন্টারনেটনির্ভর দুনিয়ায় মোবাইল ফোনে তথ্য আদান-প্রদান থেকে বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে কিছু খুঁজে পেয়েছেন মজার জিনিস। সেই তালিকায় নাম রয়েছে বর্তমানে ভাইরাল ভিডিওগুলি।প্রতিদিন নানান ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে তবে সমস্ত ভিডিও আবার জনপ্রিয়তা পাচ্ছে এমনটা নয় যে সমস্ত ভিডিও মানুষের মনে জায়গা করে নিতে পারছে সেগুলি রীতিমতো ভাইরাল হয়ে রাতারাতি জনপ্রিয় হচ্ছে।

আর এই সমস্ত ভিডিও দেখে আমরা একদিকে যেমন বিনোদন পাচ্ছি তার পাশাপাশি কিছু বিষয়ে আমাদের বেশ শিক্ষণীয় হয়ে ওঠে এবং আমাদের রীতিমতো যে সমস্ত প্রথাগত ধ্যান ধারণা আছে সেই ধ্যান ধারণা গুলি থেকে বেরিয়ে আসতে সাহায্য করে আর্থিক সেভাবেই এবার বর্তমানে একটি ভাইরাল হওয়া ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উন্মাদনা তৈরি হয়েছে।যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে এক মহিলা বেলি ডান্স করছেন,তবে আপনার মনে হতেই পারে এ আবার এমনকি কিন্তু আশ্চর্যের বিষয় হলো তিনি 9 মাসের গর্ভবতী অবস্থায় বেলি ডান্স করেছেন।

শেষ পর্যায়ের গর্ভাবস্থায় যখন মহিলাদের বিশ্রামের প্রয়োজন হয় ঠিক তখনই মহিলার এমন নাচ দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।এমনিতে আমরা মাঝে মাঝে দেখে থাকি রুপোলি পর্দার তারকার বেবি বাম্প নিয়ে ফটোশুট করছেন আবার নাচো করেছেন কিন্তু একজন সাধারন মানুষ তিনি যে এইভাবে বেলি ডান্স করতে পারেন তা এককথায় অনবদ্য বললেও যেন কম বলা হয়।

তার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন সমাজের সমস্ত স্তরের মানুষ জন এবং তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে আট থেকে আশি সকলেই।প্রসঙ্গত এভাবেই কয়েকদিন আগে সন্তান জন্ম দেওয়ার মাত্র কয়েক মুহুর্তের পূর্বে অভিনেত্রী অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছিল বেবি বাম্প নিয়ে জিম করতে। যদিও তা নিয়ে তাঁকে কম কটাক্ষের মুখোমুখি হতে হয়নি। তবে এধরনের ভিডিও আমাদের মতো সাধারণ মানুষের চিন্তাধারার বদল ঘটাতে বিশেষ ভাবে সাহায্য করছে তা বলাই যায়।

One thought on “9 মাসের গর্ভবতী মহিলা অবলীলায় বেলি ডান্স করে চলেছেন, ভাইরাল ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

error: Content is protected !!