অনবদ্য কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিল খুদে বাঙালি কন্যা, মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও

  • 7.3K
    Shares

জগত কবির সভায় মোরা তোমারি করি গর্ব বাঙালি আজ গানের রাজা বাঙ্গালী নয় খর্ব,বাঙালি হিসেবে এই লাইনটির সঙ্গে আমরা বিশেষভাবে পরিচিত আর কেনইবা হবোনা ভারতের যে সংস্কৃতি রয়েছে সেই সংস্কৃতির সঙ্গে বাঙালি বিশেষভাবে জড়িত এককথায় বাঙালি ওতপ্রোতভাবে জড়িত রয়েছে। বিশেষ করে ভারতীয় সঙ্গীত শিল্পের ক্ষেত্রে বাঙ্গালীদের স্থান অনন্য আর তাইতো প্রতিবছরই যখন বিভিন্ন জায়গায় রিয়েলিটি শো হয় সেই সমস্ত রিয়েলিটি শোতে বাঙ্গালীদের অংশগ্রহণের একটা আলাদা জায়গা থাকে।

অনেক হিন্দি গানের রিয়েলিটি শো এও দেখা যায় বাঙালিরা অংশগ্রহণ করছে আর এভাবেই দেশের গানের জগতে বাঙালিরা এক অভূতপূর্ব অবদান রেখে গেছে। ক্ষেত্র সমীক্ষা বলছে কোনো না কোনো রিয়েলিটি-শো হে যারা বিজয়ী হন তাদের মধ্যে আবার বেশিরভাগ বাঙালি থাকেন। সেভাবেই বলিউডে বেশ কয়েকজন বাঙালি সঙ্গীতশিল্পী নিজেদের জায়গা প্রতিষ্ঠা করে ফেলেছে।

এভাবেই বর্তমানে সামাজিক মাধ্যমের হাত ধরে রোজদিন আমরা নানান রকমের প্রতিভার সঙ্গে মেলবন্ধন ঘটাতে পেরেছে আর এভাবেই বর্তমান প্রযুক্তির সঙ্গে নিজেদের প্রতিভা সকলের সকলের সামনে তুলে ধরার জন্য এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছে। ঠিক সেভাবেই এবার বাঙালি কন্যা প্রীতি ভট্টাচার্য আবারো সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে রীতিমতো ভাইরাল হলো। যদিও বর্ধমানের মেয়ে প্রীতি ভট্টাচার্য কে চেনেন না এমন কেউ নেই কারণ সংগীত জগতে তিনি এক পরিচিত নাম আর এই ক্ষুদে নিজের কন্ঠ দিয়ে মন জয় করেছিলেন তাবড় তাবড় শিল্পীদের।

তার গান শুনে প্রশংসা করেছিলেন আলকা ইয়াগ্নিক থেকে শুরু করে হিমেশ রেশমিয়ার মত স্বনামধন্য সমস্ত শিল্পীরা। এই বাঙালি কন্যা বিভিন্ন জায়গা থেকে উঠে আসা প্রতিযোগীদের হারিয়ে সুপারস্টার সিঙ্গার এর মঞ্চে জয়লাভ করেছিলেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তার সুপারস্টার এর মঞ্চে বিভিন্ন ধরনের গান পারফরম্যান্স দেখা গিয়েছিল। ঠিক সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার আবারো প্রীতি ভট্টাচার্যের একটি ক্লিপিংস রীতিমত ভাইরাল হলো।

সেখানে সুপারস্টার এর মঞ্চে প্রীতি ভট্টাচার্যকে গাইতে দেখা গিয়েছে তুমসে মিলনে কো দিল কারতাহে গানটি। গানটি মুহূর্তের মধ্যে হাজার হাজার দর্শকদের মন জয় করেছে তার সাথে গানটি এতটাই পরিমাণে ভাইরাল হয়ে গেছে যে বলার কথা নয়। এমনিতেই গানের মধ্য দিয়ে প্রীতি ভট্টাচার্য নিজের খ্যাতি অর্জন করেছে তারপর এই গান শোনার পর থেকে এ কমেন্ট বক্সে সকলেই তার আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছে।

One thought on “অনবদ্য কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিল খুদে বাঙালি কন্যা, মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও

error: Content is protected !!