তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর- প্রাক্তন সিনেমার গান গেয়ে ভাইরাল কন্যে

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: এক সময় জাতীয় টেলিভিশন রিয়েলিটি শোতে নিজের গান গেয়ে গোটা দেশের দরবারে প্রশংসা কুড়িয়েছিলেন বর্ধমানের মেয়ে প্রীতি ভট্টাচার্য। বেশ কিছু মাস হয়ে গেল এখন সে নয় বছরের কিশোরী। সামাজিক মাধ্যম থেকে ইউটিউব সর্বত্রই তার একটা আলাদা চাহিদা আছে, তাঁর গানের কণ্ঠ বাচনভঙ্গি সবটাই ভক্তদের যেন অন্যতম চাওয়া পাওয়া। তাই তো রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও ভক্তদের মনে দুঃখ দিতে কোনও ভাবেই চান না প্রীতি। ফেসবুকে একাধিক ফ্যান পেজ রয়েছে তাঁর, তাই তো দর্শকদের মন ভাল করা ছাড়া উপায় নেই।

সামাজিক মাধ্যমে বেশ একটি থাকতেই পছন্দ করে সে। তাই তো একের পর এক দারুণ দারুণ গান ভিডিও শ্যুট করে শেয়ার করে প্রীতি। এবারও বাদ গেল না, সম্প্রতি বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী প্রীতি আবারও গাইলেন দর্শকদের জন্য, তবে এ বার যেন অন্য গাওয়া। প্রাক্তন সিনেমার টাইটেল সং তুমি যাকে ভালোবাসো গানটি গেয়ে ভাইরাল হয়ে গেলেন ছোট্ট প্রীতি। সামাজিক মাধ্যমে গানটি শেয়ার হওয়া মাত্রই লাখো লাখো ভিউয়ার্স হয়েছে। যদিও ভিডিওটি শ্যুট করার সময় প্রীতির আবদার ছিল তাঁর গানটি যেন লাখো লাখো ভিউয়ার্স হয়।

এত সুন্দর কণ্ঠ যা রিয়েলিটি শোতে দেখা যেত এ বার সকলের সামনে ফ্রেন্ডলি মুহূর্তে গানটি গেয়ে শোনাল প্রীতি। সত্যিই গানটি শুনতে শুনতে যেন অন্য জগতে হারিয়ে যেতেই হয়।অনেকেরই একাকীত্বের সঙ্গী প্রাক্তন সিনেমার এই গানটি।উল্লেখ্য, ইমন চক্রবর্তীর কণ্ঠে গাওয়া বেশ কয়েক বছর আগেই মুক্তি পাওয়া প্রসেনজিত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অপরাজিত আঢ্য অভিনীত প্রাক্তন সিনেমার এই টাইটেল ট্র্যাকটি একেবারে সুপার ডুপার হিট হয়ে গিয়েছিল। এই গান বাঙালির কখনও ভোলার নয়, কোনও সম্পর্ক যখন ভেঙে যায় তখন যেন গানটার কথা মাথায় আসে, মনের মধ্যে ঘোরা ফেরা করে তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর।

Loading...
error: Content is protected !!