মোবাইল না দেখিয়ে ছেলেকে খাওয়াতে গিয়ে হিমশিম খাচ্ছেন পূজা ও তার স্বামী! কিভাবে খাওয়াচ্ছে দেখে নিন এক ঝলকে

  • 31
    Shares

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় মাত্র কয়েক মাস হল মা হয়েছেন এবং এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন আর ঠিক তার পর থেকেই সমস্ত অভিনয়ে কাজ দূরে ঠেলে রেখে তিনি মন দিয়েছেন ছেলের দিকে।ছেলেকে নাওয়ানো খাওয়ানো এর পাশাপাশি ছেলের সঙ্গে সময় কাটানোর সবটাই তিনি একা হাতে সামলানো এতদিন অবধি বোধহয় তাই জানতেন দর্শকরা কিন্তু তার স্বামী উনার লজে পূজাকে তার ছেলেকে দেখাশুনার জন্য কতটা সাহায্য করেন এবার ভিডিওর মাধ্যমে তা প্রকাশ্যে এলো সকলের। অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় যিনি একদিকে অভিনয়ের দাপটে পুরোপুরি দর্শকমহলে চমকে দিতেন সেই পূজা বন্দ্যোপাধ্যায় এখন ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন তার সঙ্গে তার স্বামী আছে অবশ্যই।

একের পর এক সুপার দুপার হিট সিনেমা উপহার দেওয়া পূজা বন্দ্যোপাধ্যায় তিনি যে এখনও কতটা সাংসারিক হয়েছেন তা তার ফেসবুক এবং ইনস্টাগ্রাম প্রোফাইল না ঘাঁটলে বোধহয় বোঝা যেত না। এর পাশাপাশি নিজের ফিটনেস চর্চা তো চালিয়ে যাচ্ছেন তার সঙ্গে ছেলেকে সর্বদা সময় দিচ্ছেন তবে ছেলে কিন্তু ভীষণ দুষ্টু এর আগে প্রমাণ পাওয়া গেছে।কারণ ছেলেকে খাওয়াতে গিয়ে ছেলের মুখে মাখিয়ে ফেলেছিলেন খাবার তা দেখে অট্টহাসিতে ফেটে পড়েছিলেন দর্শকমহলে কিন্তু এবার ছেলেকে খাওয়াতে গিয়ে কুনাল এবং পূজা ঠিক কি করেন দ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রমাণ পাওয়া গেল।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা গিয়েছে ছেলে পূজার কোলে বসে খেতে গিয়ে একেবারেই খেতে চাইছে না আর তাই ছেলেকে খাওয়ানোর জন্য কুনাল গানের তালে তালে রীতিমতো নেচে চলেছে তবে পূজাও কিন্তু কোনো অংশে কম যায়না

ছেলেকে কোলে বসিয়ে এক চামচ করে মুখে দিচ্ছেন আর হাত তুলে নাচ দেখাচ্ছেন। যা দেখে পূজা এবং কুনালের ছেলে রীতিমতো হা হয়ে দেখছে।

One thought on “মোবাইল না দেখিয়ে ছেলেকে খাওয়াতে গিয়ে হিমশিম খাচ্ছেন পূজা ও তার স্বামী! কিভাবে খাওয়াচ্ছে দেখে নিন এক ঝলকে

error: Content is protected !!