ছেলেকে খাওয়াতে গিয়ে একি কাণ্ড করে বসলেন অভিনেত্রী পূজা, ভাইরাল হল সেই মিস্টি ছবি

  • 1K
    Shares

মাত্র ছয় মাস আগে কোভিড পরিস্থিতির মধ্যেই মা হয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। মা হওয়ার পরে চট করে ছেলের ছবি প্রকাশ্যে আনেননি। অনেকদিন ধরে ছেলের মুখে ইমোজি দিয়ে ছবি শেয়ার করতেন। তারপর আস্তে আস্তে ছেলেকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পূজা। আর তারপর ছেলে কখন কি করছে না করছে সমস্ত ছবি ভক্তদের সঙ্গে  ভাগ করে নেন অভিনেত্রী। কয়েকদিন আগেই ছেলের মুখে ভাত হয়েছে। ছেলের অন্নপ্রাশনের প্রতিটি মুহুর্তের ছবির সঙ্গে সাক্ষী থেকেছে নেট দুনিয়ার বাসিন্দারা। ছেলেকে নিয়ে এখন ব্যস্ত সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। তিনি শুধু এখন অভিনেত্রী নন ,একজন মা।

তাই তাঁকে ভালো অভিনেত্রীর পাশাপাশি ভালো মা হয়ে উঠতে হবে যে। ব্যস্ততা তুঙ্গে। ছেলেকে নাওয়ানো খাওয়ানো সবটাই করছেন তিনি। তবে সেখানেই পূজাকে কম বেগ পেতে হচ্ছে না। মিস্টি কৃষভ যে ছয় মাসে বেশ দুষ্টু হয়েছে। তাই তাকে খাওয়াতে গিয়ে বেশ সমস্যায় পড়তে হচ্ছে পূজাকে। তেমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ তোলপাড় করে বেড়াচ্ছে। সম্প্রতি দেখা গিয়েছে পূজার ছেলের মুখ ভর্তি খাবার। চারিদিকে লেগে গিয়েছে।

তাতেই মিটি মিটি হাসছে কৃষভ।বোঝাই যাচ্ছে খাওয়াতে গিয়ে পূজা এমন কাণ্ড করেছেন। আসলে সমস্ত বাচ্চারাই খাবার খাওয়ার দিকে একটু নাক উঁচুই থাকে। তাদের খাওয়াতে গিয়ে মায়েদের একই অবস্থা হয়। কখনও মুখের চারিদিকে লেগে যায় আবার কখনও খাইয়ে উঠতেই পারেননা। তবে পূজা বন্দ্যোপাধ্যায় সেই খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, কবে যে তুমি খাওয়া শিখবে।।

অর্থাত্ বোঝাই যাচ্ছে অভিনেত্রী এখন থেকেই নাজেহাল হচ্ছেন। প্রসঙ্গত, লকডাউনের সময় প্রথম ঘোষনা করেন পূজা যে তিনি মা হচ্ছেন।

তারপর কোভিড-এর সময় পুত্র সন্তানের জন্ম দেন তিনি। জন্মের পর থেকেই কৃষভ বেশ সেলিব্রিটি হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা কিছু কম নয়।

One thought on “ছেলেকে খাওয়াতে গিয়ে একি কাণ্ড করে বসলেন অভিনেত্রী পূজা, ভাইরাল হল সেই মিস্টি ছবি

error: Content is protected !!