ছেলেকে নিয়ে পিকনিক মুডে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়, নাচলেন তেরি মেরি প্রেম কাহানি হে মুশকিল গানে

  • 670
    Shares

অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় যিনি সর্বদা এভারগ্রীন রয়েছেন।একসময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কিংবা সমসাময়িক অভিনেতাদের সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতে যেমন চুটিয়ে অভিনয় করেছেন ঠিক তেমনি ওড়িয়া সিনেমা জগতে সিনেমায় অভিনয় করে সকলের মন জয় করেছিলেন।তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কম বেশী সকলেরই কৌতুহল রয়েছে কিন্তু তিনি কৌতুহলে কখনোই মেটার নিয়ে ভক্তদের বরং তার থেকে বেশি করে নিজের জীবনের নানান দিক তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

এখন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান এর হোস্ট রচনা বন্দ্যোপাধ্যায় আর সেভাবেই এই দিদি এখন বাংলার ঘরে ঘরে বিশেষভাবে জনপ্রিয়।সেই রচনা বন্দ্যোপাধ্যায় মাঝেমাঝেই কিন্তু শুটিং শেষ করে ছেলেকে নিয়ে বেরিয়ে পড়েন কিংবা কখনো বন্ধুদের সঙ্গে একটু ছোটখাটো বা বড় ভ্রমণে বেরিয়ে পড়েন।

তাই এবার বছর শেষেও বাদ দিলেন না তিনি যদিও করোনাভাইরাসের আবহের কারণেই এবছর সেভাবে আউটিং করা সম্ভব হয়নি তার পক্ষে কিন্তু ক্রিসমাস উপলক্ষ্যে রচনা বন্দ্যোপাধ্যায় আপাতত পিকনিকের মুডে রয়েছেন নিজের ছেলেকে নিয়ে।

25 ডিসেম্বর তারিখে বড়দিন উপলক্ষে ইবিজা ফ্রম রিসোর্ট এন্ড স্পা তে পিকনিক করতে গিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় আর সেখানে গিয়েই তিনি ছবি পোস্ট করেছেন।সেখানে দেখা গিয়েছে শুধুমাত্র অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় নন তার সঙ্গে বেশ কয়েকটি পরিবার রয়েছে যা দেখে সকলেই বলছেন হয়তো তার ছেলের বন্ধু-বান্ধবদের পরিবার আর তাদের নিয়েই তিনি জমিয়ে পিকনিক করবেন আর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে ভুললেন না।

এদিন একটি কাঠের সেতুর ওপরে ছেলের সঙ্গে দাঁড়িয়ে ফটো শুট করতে দেখা গিয়েছে আর ছেলের হাতে রয়েছে একটি কাঠের ব্যাট।ছেলের সঙ্গে তোলা ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন তুমি আমার ছেলে তুমি আমার চাঁদ আমার তারা।

এদিন অভিনেত্রীকে বেগুনি রংয়ের জাম্পস্যুট চোখে সানগ্লাস এবং পায়ে স্নিকার্স পরে দেখা গিয়েছে।শুধুমাত্র তিনি ফটোশুট করেছেন এমনটা নয় তার সঙ্গে ফাটিয়ে নাচ করেছেন তেরি মেরি কাহানি হে মুশকিল গানের সঙ্গে।

  এমনিতেই অভিনেত্রীর নাচো সম্পর্কে আমরা কমবেশি বেশ ভালোভাবেই পরিচিত কারণ সিনেমায় তার অভিনয় দক্ষতার পাশাপাশি তার নাচের দক্ষতা ও দেখেছি আমরা।

তার পাশাপাশি এর আগে নিজের জন্মদিন উপলক্ষে নেচে উঠেছিলেন চামেলি থিমে এবং চামেলীর সাজে সজ্জিত হয়ে। মাঝে মাঝে এই ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

One thought on “ছেলেকে নিয়ে পিকনিক মুডে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়, নাচলেন তেরি মেরি প্রেম কাহানি হে মুশকিল গানে

error: Content is protected !!