ছেলে ‘সহজের’ চালেই কুপোকাৎ বাবা রাহুল! ছেলেকে ধন্যবাদ জানিয়ে কি ইঙ্গিত দিলেন রাহুল? তবে কি সম্পর্কে ফিরলেন রাহুল প্রিয়াঙ্কা?

‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার সেই নায়ক নায়িকার জুটি রাহুল প্রিয়াঙ্কা রিল-লাইফ থেকে রিয়েল লাইফেও একসাথে জুটি বেঁধেছিলেন। ভালোবেসে বিয়ে করেছিলেন তারা কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় নি, ভেঙে গিয়েছিল সেই দাম্পত্য সম্পর্ক। কিন্তু সম্পর্ক কি সত্যি সত্যি অত সহজে ভেঙে যায়? কোথাও না কোথাও মনের অন্দরে একটা রেশ থেকে যায় সেই সম্পর্কের। তাইতো কোভিড সংক্রমণের সময় চিরদিনই তুমি যে আমার ছবির একটা স্টিল ছবি পোস্ট করেন অভিনেতা আর সেই থেকেই জল্পনার শুরু হয় তবে কি আবার একসাথে হতে চলেছেন রাহুল প্রিয়াঙ্কা? অভিনেতা সাম্প্রতিককালের একটি পোস্ট জল্পনা আরও বাড়িয়ে দিলো।

একটা সময় করোনা সংক্রমিত হয়ে ছিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই সেই সংক্রমণ থেকে সুস্থ জীবনে ফিরে এসেছিলেন তিনি। করোনা সংক্রমনের সময়ে ঠিক যেমন পুরনো দিনের একসাথে কাজ করার ছবি পোস্ট করেছিলেন অভিনেতা, ঠিক সেইরকম সম্প্রতি তাদের ছেলে সহজের সাথে একসাথে দাবা খেলার ছবি পোস্ট করেছেন অভিনেতা আর এই ছবি প্রকাশ্যে আসতেই আর‌ও একবার জল্পনা শুরু হয়ে গিয়েছে। এই ছবির সাথে সাথেই তিনি ক্যাপশনও দিয়েছেন ‘ধন্যবাদ সহজ সবকিছুর জন্য’। এই ক্যাপশন সকলের মনের মধ্যে কৌতূহল আরো বাড়িয়ে দিয়েছে।

টলিউডের সূত্র মারফত জানা যাচ্ছে যে, প্রিয়াঙ্কা তথাগত সম্পর্ক ঠিক মতো দানা বাঁধে নি। অন্যদিকে ফটোগ্রাফার তথাগতর মতে তাদের দুজনের মধ্যে সে রকম কোনো সম্পর্কই কোনদিন ছিল না। যদিও প্রিয়াঙ্কার ইনস্ট্রাগ্রামে তথাগতর তোলা ছবি নিয়ে নানান রকম গুঞ্জন ছড়িয়েছে। তবে আবার এটাও শোনা যাচ্ছে যে রাহুলের সাথে প্রিয়াঙ্কার সম্পর্কে নতুন করে গড়ে ওঠার নাকি তেমন কোনো সম্ভাবনা নেই! আসলে ছেলে সহজ বাবা-মা দুজনের কাছেই খুব প্রিয়। অভিনেতা-অভিনেত্রী দুজনই সন্তানকে সময় দেন। তাই প্রিয়াঙ্কার কাছে সহজ থাকলেও মাঝেমধ্যেই অভিনেতা নিজের কাছে সন্তানকে নিয়ে আসেন।

 সহজের সাথে দুজনেই বেড়াতে যান শপিং করেন ও দাবা খেলেন। নিজেদের বিচ্ছিন্ন সম্পর্কের আঁচ সন্তানের উপর কখনই তারা পরতে দেন না। রাহুল আর সহজে দাবা খেলার এই ছবি দেখে সকলেই তাই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই ছবি দেখে নানান রকম রিয়াক্ট করেছেন। যেমন শ্রীজাত,যীশু পত্নী নীলাঞ্জনা এই ছবিতে ভালোবাসার ইমোজি দিয়েছেন।

One thought on “ছেলে ‘সহজের’ চালেই কুপোকাৎ বাবা রাহুল! ছেলেকে ধন্যবাদ জানিয়ে কি ইঙ্গিত দিলেন রাহুল? তবে কি সম্পর্কে ফিরলেন রাহুল প্রিয়াঙ্কা?

error: Content is protected !!