জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে রোমান্টিক নাচে মাতলেন রাজ-শুভশ্রী, ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

একদিকে সিনেমা পরিচালনার দায়িত্ব অন্যদিকে বিধানসভা নির্বাচনে জয়লাভ করে ব্যারাকপুরের নবনির্বাচিত বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী।একই সঙ্গে তাকে সামলাতে হচ্ছে তৃণমূলের সাংস্কৃতিক ছেলের দায়িত্ব এবং বিধানসভার তথ্য-সংস্কৃতি সংক্রান্ত আইএনসি এ কমিটির প্রধানের দায়িত্ব। যদিও এতকিছু সামলাচ্ছেন কিন্তু দুটি জগতকে সমান তালে কোমর বেঁধে সামলাচ্ছেন রাজ চক্রবর্তী তার সঙ্গে আবার পরিবারের সদস্যদের সময় দিতে ভুলছেননা না। নিজের ছেলেকেও বেশ সময় দিচ্ছেন তবে তার সঙ্গে তিনি যে শুভশ্রীর সঙ্গেও সময় কাটাচ্ছেন এবার সোশ্যাল মিডিয়ায় প্রমাণিত হলো যদিও বিধায়ক পদ সামলানোর পর থেকে রাজ এবং শুভশ্রী জুটির রোমান্স সোশ্যাল মিডিয়া থেকে মিসিং হয়েছিল।

কারণ রাজশ্রীর চিরপরিচিত রোমান্স সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় কিন্তু আবারও পুরাতন ছন্দে ফিরে এলেন অভিনেতা ও পরিচালক দুজনেই। তাইতো দর্শকদের চাহিদা মেটাতে মঙ্গলবার রাতে শুভশ্রীর ইনস্টাগ্রাম থেকে আদুরে ভিডিও শেয়ার করে দর্শকদের মন ভরিয়ে দিলেন রাজ এবং শুভশ্রী। আগর তুম সাত হো এই গানের সঙ্গে টলিউডের তারকা দম্পতি নীল রঙের নীলাম্বরী হয়ে রীতিমতো রোমান্সে মেতে উঠলেন। একদিকে শুভশ্রী নীল রঙের সালোয়ার অন্যদিকে রাজ চক্রবর্তীর নীল রঙের পাঞ্জাবি আরব হোয়াইট পাজামা পরে প্রেমের জোয়ারে ভেসে উঠলেন।

যা দেখে দর্শকদের মনে তো আনন্দের শেষ নেই।প্রসঙ্গত বর্তমানে না হবার পর এবার জি বাংলার জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্সের বিচারকের আসন অলংকৃত করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।সম্প্রতি তাকে তার সহ-অভিনেতা অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে একটি জনপ্রিয় গানে নাচ করতে দেখা গিয়েছিল কিন্তু সেই নাচের জন্য শুভশ্রীর চেহারা নিয়ে বেশ কটাক্ষ করা হয় সোশ্যাল মিডিয়ায়।

তাকে উদ্দেশ্য করে বলা হয় আগে ভুরি কমান তারপর নাচ করতে আসবেন আবার কেউ কেউ লেখে নেতাকে ছয় মাসের প্রেগন্যান্ট মনে হচ্ছে যদিও অভিনেত্রী এই সমস্ত কথায় কান দিতে নারাজ।

কারণ মা হবার পর যেহেতু তার চেহারার পরিবর্তন এসেছে তাই সোশ্যাল মিডিয়ায় বারবার তাকে কটাক্ষ শুনতে হয়েছে কখনও কখনও অভিনেত্রী যদিও একহাত নিয়েছেন নেতাকর্মীদের বিরুদ্ধে আবার কখনো হেসে উড়িয়ে দিয়েছেন।

One thought on “জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে রোমান্টিক নাচে মাতলেন রাজ-শুভশ্রী, ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

error: Content is protected !!