করোনা আক্রান্ত শুভশ্রী, সেই সুযোগে ছেলে ইউভানকে অত্যাচারে জর্জরিত করছেন বাবা রাজ, ভাইরাল ভিডিও

  • 18
    Shares

কিছুদিন আগেই করোনা সংক্রমিত হয়েছিলেন টলিউডের শুভশ্রী গাঙ্গুলী। অভিনেত্রীর সংক্রমিত হওয়ার খবর শুনে স্বাভাবিকভাবেই উদ্বেগে ছড়ায়। সকলেই রাজ-শুভশ্রীর ছোট সন্তান ইউভানের কথা জানতে চান।অভিনেত্রী সেইসময় নিজের করোনা সংক্রমণের খবর জানানোর সাথে সাথে তাদের সন্তানের খবর‌ও জানিয়েছিলেন। ছোট্ট ইউভান মায়ের থেকে দূরে থাকলেও সম্পূর্ণ সুস্থ আছে বলেই শুভশ্রী জানিয়েছিলেন।

করোনা সংক্রমিত হ‌ওয়ার পর বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন শুভশ্রী। ফলে ৭ মাসের ছোট্ট ইউভানকে মাকে ছাড়াই আলাদা থাকতে হচ্ছিলো।
তখন রাজ চক্রবর্তীও ব্যারাকপুর বিধানসভার ভোট নিয়ে ব্যস্ত থাকার কারণে ইউভানের থেকে দূরে ছিলেন। ব্যারাকপুর কেন্দ্রে শাসকদলের হয়ে বিধানসভা ভোটে দাঁড়িয়ে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী।
তবে ব্যারাকপুরের ভোট পর্ব মিটিতেই সম্প্রতি বাড়ি ফিরে এসেছেন তিনি। রাজ বাড়ি ফেরায় ইউভানের ব্যাপারে শুভশ্রীও অনেকটা নিশ্চিন্ত।

অনেকদিন পর বাবাকে পেয়ে আনন্দে চনমনে হয়ে উঠেছে ছোট্ট ইউভান।আর এতদিন পর ছেলেকে কাছে পেয়ে স্বাভাবিকভাবে রাজ ও খুব খুশি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে যে অনেকদিন পর বাবাকে কাছে পেয়ে বাবার সঙ্গে আনন্দে খেলা করছে ছোট্ট ইউভান।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা গেছে যে ছেলের গালে কখনো নিজের গাল ঘষে দিচ্ছেন রাজ।আর এভাবেই ছেলের সাথে খুনসুটিতে মেতেছেন রাজ। বিছানায় শুয়ে শুয়ে ইউভান ও বাবার সাথে খেলছে। তার চোখে মুখে আনন্দ উচ্ছ্বাস ফুটে উঠছে। এই ভিডিও শেয়ার করার সময় কৌতুক করে ক্যাপশন আবার লিখেছেন ‘বাবার অত্যাচারে ইউভান জর্জরিত’-সত্যি বাবার এরকম আনন্দের অত্যাচার কেই না চাই! ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

One thought on “করোনা আক্রান্ত শুভশ্রী, সেই সুযোগে ছেলে ইউভানকে অত্যাচারে জর্জরিত করছেন বাবা রাজ, ভাইরাল ভিডিও

error: Content is protected !!