ছেলের নাম ‘যুবান’ নয়, আসল নাম লিখে সোশ্যাল মিডিয়ায় সবাইকে কৃতজ্ঞতা জানালেন বাবা রাজ চক্রবর্তী

  • 17.3K
    Shares

সবে মাত্র দু দিন হল রাজ চক্রবর্তী তথা টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী বাবা হয়েছেন। 12 ই সেপ্টেম্বর তারিখে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দেয় না আপাতত মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন এবং তাদের সন্তানের জন্মের পরপরই সোশ্যাল মিডিয়া ভরে যায় সন্তানের ছবিতে। ইতিমধ্যেই বিনোদন জগত থেকে শুরু করে ভক্তদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজের সন্তান জন্মানোর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং ছেলের নাম জানিয়েছিলেন ইউভান চক্রবর্তী। যেখানে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে লিখেছিলেন,we are blessed with a baby boy youvaan says hello to you all।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছেলের নাম সকলকে জানানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় থেকে শুরু করে সংবাদমাধ্যমে তাদের সন্তানকে নিয়ে নানান রকমের খবর প্রচারিত হতে থাকে। তবে সংবাদমাধ্যমে ভুল নামে রাজ এবং শুভশ্রীর ছেলের খবর প্রকাশিত হচ্ছিল। এখানে বলা হচ্ছিল যুবান চক্রবর্তী কিন্তু অবশেষে সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে বাবা রাজ চক্রবর্তীর ছেলের নাম নিয়ে মুখ খুললেন যদিও ছেলের সঠিক নাম লিখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে শুভেচ্ছা জানালেন।

সেখানে রাজ চক্রবর্তীকে লিখতে দেখা যায় ,ধন্যবাদ জানাই সকলকে ছোট্ট ইরফানকে এত ভালোবাসার জন্য প্রত্যেককে আলাদা করে রিপ্লাই করে উঠতে পারিনি বলে দুঃখিত। আসলে আমরা নিজেরাই এত বহু প্রতীক্ষিত মুহূর্তকে হাতে পাওয়ার আনন্দ সামলে উঠতে পারেনি। বাবা মা হওয়ার আনন্দ ভগবানের আশীর্বাদে আমরা দুজনেই আনন্দ ভাগ করে নিচ্ছে এভাবে আমাদের ছোট্ট এর জন্য সবার ভালোবাসা ও আশীর্বাদ চাই আবারো ধন্যবাদ জানাই, শুভশ্রী ও রাজ।  

রাজ চক্রবর্তীর ভুল শুধরে  দেওয়ার পর আপাতত সংবাদ মাধ্যমে সঠিক নামটি প্রকাশ্যে আসছে।সোমবার সকাল থেকে শুভশ্রী ও রাজের ছেলের নাম ইউভান ব্যবহার করা হয়েছে সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে।

One thought on “ছেলের নাম ‘যুবান’ নয়, আসল নাম লিখে সোশ্যাল মিডিয়ায় সবাইকে কৃতজ্ঞতা জানালেন বাবা রাজ চক্রবর্তী

error: Content is protected !!