বাঙালি অভিনেত্রী মৌনির প্রেমে পাগল রাজকুমার রাও! করলেন এক কাণ্ড, রইল ভিডিও

  • 10
    Shares

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী মৌনি রায়ের সৌন্দর্য আকর্ষণ করেনি এমন পুরুষ খুব কমই আছে। অভিনয়ের নিরিখে যেমন বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকাতে রয়েছেন ঠিক তেমনই ভক্তদের সংখ্যাও নেহাত কম নয়। বলিউডে বেশ কয়েকটি সুপার দুপারে সিনেমা উপহার দিয়েছেন তিনি, এ বার আরও একটি পালা, দীপাবলিতেই মুক্তি পাচ্ছে মৌনি রায় এবং রাজকুমার রাও অভিনীত মেড ইন চায়না। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার, আর ট্রেলরেই বাজি মাত করে দিয়েছেন মৌনি রায় ও রাজকুমার রাও।

মাত্র কয়েক মিনিটের ট্রেলারে দেখা গিয়েছে মুম্বইয়ের একজন সাধারণ পরিবারের মেয়ে বিয়ের পর আমেদাবাদে সংসার পাতেন, তার পর সেই সাধারণ পরিবারের মেয়ে অসাধারণ হয়ে ওঠা এবং স্বামীর সঙ্গে সংসার পাততে গিয়ে কী অবস্থা হল সেই গল্পই উঠে এসেছে মেড ইন চায়না তে। ইতিমধ্যেই সিনেমার প্রোমোশন শুরু করে দিয়েছেন দুই তারকাই। আর সিনেমার প্রোমোশন করতে গিয়ে হোটেলের করিডরে কার্যত ধেই ধেই করে নাচতে শুরু করে দিলেন রাজকুমার রায়, বাদ যাননি মৌনি রায়। তবে এবার যে সে নাচ নয় মৌনি রায়ের প্রেমে পাগল হয়ে গিয়ে রোমান্টিক ভাবে নেচে উঠলেন রাজকুমার রাও। মৌনি রায়কে অফ হোয়াইট শাড়িতে অসাধারণ লাগছিল আর সেই শাড়ি কোমরে বেঁধে একে বারে কোমর বেঁধে নাচতে শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য মেড ইন চায়নার আসল গল্প হল, ভারতীয় তরুণের উদ্যোগপতি হওয়ার স্বপ্ন কী ভাবে সফল হয়েছে। কী করে তিনি ফুলে ফেঁপে উঠে একজন ব্যবসায়ী হয়ে উঠেছেন। তাই রঘুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার রাওকে। এ ছাড়াও এই সিনেমাতে রয়েছে বোমান ইরানি পরেশ রাওয়াল গজরাজ ডাও এবং মৌনি রায় সহ অনেকেই।

error: Content is protected !!