নিজের বাড়িতে জনপ্রিয় হিন্দি গান গাইতে গাইতে মাংস রাঁধছেন রানুদি, রান্নাটা নাকি হেব্বি হয়েছে! ভিডিও নিমেষে ভাইরাল

  • 64
    Shares

আজ থেকে দেড় বছর আগে সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাট স্টেশন চত্বরে লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন রানুদি। তারপর লতা কন্ঠী রানু মন্ডল হিসেবে তার জনপ্রিয়তা ছড়িয়ে গিয়েছিল চারিদিকে। বলিউড অবধি পাড়ি দিয়েছিলেন তিনি গান গাওয়ার জন্য।হিমেশের সঙ্গে জুটি বেঁধে গানও গেয়েছিলেন তিনি ‘তেরি মেরি’। অল্প সময়ের মধ্যেই সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি কিন্তু এই সাফল্য তার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। যেমনভাবে খুব অল্প সময়ের মধ্যেই সাফল্যের শীর্ষে পৌঁছে ছিলেন তিনি ঠিক তেমনভাবেই তার পতন হয়েছিল আর এই পতনের কারণ হয়েছিল তার অহংকার।

অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে উঠে অনুগামীদের সাথে খারাপ ব্যবহার করতে শুরু করেছিলেন তিনি। তিনি অনুগামীদের সাথে দুর্ব্যবহার করতে শুরু করেন ক্রমাগত এবং তার সাথে তার ভুলভাল শব্দ প্রয়োগের জন্য তার জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকে। যার ফলে লকডাউনে তার কাজ কমে যায় এবং লকডাউনের মধ্যে খুব শোচনীয় অবস্থা হয়ে পড়ে তার। এই সময় বিভিন্ন ইউটিউবাররা রানুদির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন‌ এবং রানুদিকে আশ্বস্ত করেছিলেন।

সম্প্রতি আবার‌ও একটি ভিডিও ভাইরাল হয়েছে রানুদির। অনেকদিন পর রানুদিকে দেখে সকলেই উচ্ছ্বসিত হয়ে গিয়েছেন। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন ইউটিউবার আবার রানুদির বাড়িতে উপস্থিত হয়েছেন। এই ভিডিওটিতে রানুদিকে দেখা যাচ্ছে জমিয়ে রান্না করতে, তার সাথে গান‌ও গাইছেন তিনি।

সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে,একজন ইউটিউবার মাংস নিয়ে উপস্থিত হয়েছেন রানুদের বাড়ি। এরপর রানুদি নিজের হাতে মাংস রান্না করছেন এবং রান্না করতে করতে গান গেয়েছেন। এর পাশাপাশি ভিডিওটিতে দেখা যাচ্ছে যে তার জীবনের সমস্ত আক্ষেপের কথা‌‌ও তিনি বলেছেন। আবেগপ্রবণ এই ভিডিওটি ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছে।

One thought on “নিজের বাড়িতে জনপ্রিয় হিন্দি গান গাইতে গাইতে মাংস রাঁধছেন রানুদি, রান্নাটা নাকি হেব্বি হয়েছে! ভিডিও নিমেষে ভাইরাল

error: Content is protected !!