এবার রানু মন্ডল গাইলেন বাচপান কা পেয়ার গানটি, মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও

মাত্র বছর দুয়েক আগে এক পেয়ার কা নাগমা এই গানটি গেয়ে রানাঘাট স্টেশন থেকে সরাসরি বলিউডে জায়গা পেয়ে গিয়েছিলেন রানু মন্ডল।ভিক্ষাবৃত্তি ছেড়ে সেলেব্রিটির তকমা পেয়েছিলেন তিনি। শুধু তাই নয় তার প্রকাশিত হয়েছে মিউজিক অ্যালবাম এর পাশাপাশি বলিউডের হিমেশ রেশমিয়ার সঙ্গে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন রানু মন্ডল। তবে যাই হোক তার অনবদ্য কন্ঠের প্রশংসা না করে পারা যায় না। কিন্তু হঠাৎই তার আত্ম অহংকার পতনের মুখে  ফেলে যায়। আর যার জেরে মাত্র কয়েক মাসের মধ্যেই আবারো আগের অবস্থায় ফিরে যেতে হয় রানু মন্ডল কে। যে রানু মন্ডল মাত্র এক মাসের মধ্যে ভিখারি পোশাক পরিবর্তন করে র্যাম্পে হাঁটার মত পোশাক পরেছিলেন, এমনকি বিউটি পার্লারে গিয়ে নিজের লোক বদলে ফেলেছিলেন সেই রানু মন্ডল কে আবারো আগের অবস্থায় ফিরে আসতে হয়।

কখনো তার ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার করা কখনও আবার ভক্তদের দিকে তেড়ে যাওয়া এসবের কারণে লাইভ লাইটের কেন্দ্রবিন্দু থেকে আবারও পিছনের দিকে যেতে শুরু করেন রানু মন্ডল। এবং দিনের পর দিন যে শো করতেন সেই সব বন্ধ হয়ে যায় আর সেভাবে গান গেয়ে নজর করতে পারেননি। কিন্তু এবার সেই রানু মন্ডল গাইলেন বাচপান কা পিয়ার গান টি।গত এক মাস ধরে এই বাচপান কা পেয়ার এই গানটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে আর তামিলনাড়ুর একটি খুদে ছেলে এই গানটি গেয়ে রীতিমতো রাতারাতি সেলিব্রেটি হয়ে গিয়েছেন।

আর এবার সেই নেট দুনিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকা রানু মন্ডল সেই গানটি গাইলেন।গানটি রেকর্ড করলেন সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র চক্রবর্তী অর্থাৎ যার হাত ধরে রানু মন্ডলের সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে চর্চায় আশা।ইনস্টাগ্রামে এই গানটি শেয়ার করা হয়েছে গানটি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে নজর কেড়ে নিয়েছে সকলের।

রানু মন্ডলের এই গানটিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। রানাঘাটের রানু লকডাউনে রীতিমতো খেতে না পাওয়ার অবস্থা হয়ছিল এখন তার পরিস্থিতি অনেকটাই ভালো হয়েছে। অনেক সংবাদ মাধ্যম রানাঘাটের বাড়িতে গিয়ে রানু মন্ডলের সেই করুন পরিস্থিতির কথা সোশ্যাল মিডিয়ায় এবং সংবাদমাধ্যমে তুলে ধরেছিলেন।

One thought on “এবার রানু মন্ডল গাইলেন বাচপান কা পেয়ার গানটি, মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও

Leave a Reply