মুখ দিয়েই বাজনা বাজাচ্ছেন সঙ্গীত পরিচালক রথীজিৎ , তার সঙ্গে মিষ্টি গলায় গান ধরলেন অঙ্কিতা ভট্টাচার্য

  • 53
    Shares

রথীজিৎ কে কেনা চেনেন আসলে জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চে থেকে সেই রথীজিৎ এর সঙ্গে আলাপ আর সংগীত পরিচালক হিসেবে বর্তমানে রথীজিৎ এক অন্য জায়গা দখল করেছেন।এই বাংলায় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চে সমস্ত গান পরিচালনা করতে দেখা যায় এর সঙ্গে সঙ্গে বিভিন্ন ধরনের প্রতিযোগিতা যখন বিভিন্নভাবে গান উপস্থাপন করেন তখন সেই গানগুলিকে নতুন আঙ্গিকে তুলে ধরতে সাহায্য করেন রথীজিৎ।এবার সেই রথীজিৎ মুখের মাধ্যমেই বাদ্যযন্ত্র ছাড়া ইস্যুর তুললেন আর জনপ্রিয় পুরনো হিন্দি গান ইয়াদ কিয়া দিল নে কাহা হো তুম গানটির এক নবরুপ দিলেন।বলিউডের সর্বকালের সেরা রোমান্টিক গান তুহি রোগীদের সঙ্গে গাইলেন অঙ্কিতা আর মুহূর্তের মধ্যে সেই গানটির জনপ্রিয়তা আরো অনেকাংশে বেড়ে গিয়েছে।

লতা মঙ্গেশকর ও হেমন্ত মুখোপাধ্যায়ের এই গানটি যেভাবে নতুনরূপে রূপ দেওয়া হয়েছে তাতে কোনো রকম বাদ্যযন্ত্র ছাড়াই মুখে তৈরি করা হয়েছে সুর আর এইভাবে নতুন মোড়কে পুরনো হিন্দি গানটি দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে আর সেই গানটি একেবারে অনবদ্য ভাবে ধরা দিয়েছে সকলের মধ্যে। যদিও গানটি তিন বছর আগে তৈরি হয়েছিল কিন্তু বিভিন্ন কারণে তা প্রকাশ করা যায়নি তবে কিছু কিছু কাজ বাকি ছিল সেগুলি মিলিয়ে এবার কাজ সম্পূর্ণ করে ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করলেন রথীজিৎ। যার কাজ মূলত দেশি গানের সঙ্গে বিদেশি গান বা দেশে বিভিন্ন ধরনের গানের মিক্স করে এক নতুনভাবে সকলের সামনে তুলে ধরা আর সেভাবেই প্রতিযোগীদের তিনি তৈরি করেন।

আর এভাবেই স্বর্ণযুগের একাপেলারর মাধ্যমে শোনানো হয়েছে এক কথায় অনবদ্য। অনেক সময় রিয়েলিটি শো এর মঞ্চে দেখা যায় রথীজিৎ বিভিন্ন ধরনের যন্ত্রের ব্যবহার মুখের সাহায্যে করছেন তবে এবার ভায়োলিন থেকে শুরু করে সমস্ত রকমের বাদ্যযন্ত্রের আওয়াজ তিনি মুখে তৈরি করেছেন আর তার সঙ্গে গানটি গেয়েছেন অঙ্কিতা ভট্টাচার্য।

জানা গিয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো এর মঞ্চে বিজেতা অঙ্কিতা ভট্টাচার্য তিন বছর আগে এই গানটি গেয়েছিলেন তবে তিন বছর পর গানটি অন্যভাবে মুক্তি পাওয়ায় যথেষ্ট খুশি তিনি এবং যথেষ্ট খুশি সিনেমাপ্রেমীরা। স্বর্ণযুগের গান ডিজে এভাবে অনবদ্যভাবে নতুনভাবে সকলের সামনে তুলে ধরা হবে এবং নানান ধরনের নতুন নতুন পদ্ধতি প্রয়োগ করে তুলে ধরা হবে তা বোধহয় কেউ কল্পনাই করতে পারতেন না কিন্তু এই গান শোনার পর অনেকেই সেই আশা করেছেন।

One thought on “মুখ দিয়েই বাজনা বাজাচ্ছেন সঙ্গীত পরিচালক রথীজিৎ , তার সঙ্গে মিষ্টি গলায় গান ধরলেন অঙ্কিতা ভট্টাচার্য

error: Content is protected !!