শর্ট স্কার্ট পরে ঋতাভরীর লাস্যময়ী নাচ! ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল

  • 35
    Shares

ওগো বধূ সুন্দরী ধারাবাহিকের সেই মিষ্টি মেয়েটার কথা মনে আছে? সেই মিষ্টি মেয়ে মানে ঋতাভরীর হটনেস নিয়ে কোনও সন্দেহ নেই। বাঙালিয়ানার পোশাকে তিনি যেমন হিট, ওয়েষ্টার্ন পোশাকেও তিনি পুরো ফিট। বলাবাহুল্য যেকোনও পোশাকেই তিনি পুরো পারফেক্ট। আর টলিউডের হট অভিনেত্রীদের মধ্যে তার হটনেস নিয়ে কোনও সন্দেহ নেই। তার লাস্যময়ী রূপের কাছে হার মানবে অনেকেই। ঝকঝকে মিষ্টি অভিনেত্রীর রূপের ঝলকানিতে মুগ্ধ নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী বেশ অ্যাক্টিভ। নিজের বিভিন্ন ভঙ্গিমায় তোলা ছবি, ভিডিও পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে। শুধু ফটোশ্যুটের ছবিই নয়, জীবনের নানা মুহূর্তের ছবি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। তার ছবি ও ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গেই বেশ ভাইরাল তা বলা যায়। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই নতুনভাবে হটনেসের ছবি নিয়ে অনুরাগীদের কাছে হাজির হন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। করোনাকালে বিভিন্ন মজার মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। কিভাবে ভয় না পেয়ে করোনা আবহে সাবধানতা অবলম্বন করবে তার শিখিয়েছেন। আবার কখনও মুখে মাস্ক পড়তে হবে তা শিখিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শর্ট লাল চেক স্কার্ট ও কালো টপ পড়ে নিজের বাড়িতে নাচ করছেন ঋতা। শা লা লা গানের সঙ্গে চুটিয়ে নেচেছেন ঋতা। তার সেই নাচ সত্যিই দেখার মতো। নাচের সঙ্গে সমানতালে তার হটনেস ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তিনি এই নাচের ভিডিও পোস্ট করে লিখেছেন ২০২০ যাওয়ার আনন্দে তিনি এই নাচ করেছেন। সত্যিই যেন এবার সকলের ভালো হয় ২০২১-এ। এই আশায় বুক বেঁধেছে অভিনেত্রী সহ গোটা দেশবাসী।

ছোটপর্দা থেকে জার্নি শুরু করলেও বলিউডে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন অনায়াসেই। বিজ্ঞাপন থেকে সিরিয়াল, সিনেমায় সব জায়গাতেই তিনি পারফেক্ট। তবে তিনি ছোটপর্দায় আর অভিনয় করেন না। বলিউডের বেশ কিছু কাজ ও টলিপাড়ায় বেছে বেছে কাজ করেন তিনি। তবে অভিনয় কম করলেও খবরের শিরোনামে থাকেন তিনি। আর তার লাস্যময়ী রূপের ঝলকানিতে অনেকের রাতের ঘুম উড়েছে। বয়সের সঙ্গে সঙ্গে তার গ্ল্যামারও বাড়ছে নিত্যদিন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ছবি দেখলে পাগল হয়ে ওঠে পুরুষের মন। ঝড়ের মতো বাড়ে লাইক, কমেন্ট ও শেয়ারের সংখ্যা।

One thought on “শর্ট স্কার্ট পরে ঋতাভরীর লাস্যময়ী নাচ! ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল

error: Content is protected !!