ঋষি কাপুর থেকে হৃতিক রোশনের নাচ করে সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত ভাইরাল দুই যুবক

  • 131
    Shares

আমরা সাধারণত এমন অনেক প্রতিভা দেখেছি যা বলিউড বা টলিউড তারকাদের মতোই। তাঁদের নকলিকরণ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়। যদিও আগে এতটা সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না কিন্তু তখন মঞ্চে মঞ্চে পারফর্মেন্স করেই তাঁরা জনপ্রিয় হতেন। এ ভাবে কখনও প্রসেনজিত্ কখনও আবার অভিষেক বচ্চন কিংবা কখনও অমিতাভ বচ্চনের অভিনয় ও ভূমিকা নকল করে দেখি সকলের মন জয় করেছিলেন অনেকেই। তবে এ বার ঠিক তেমনই নাচ নকল করে এক গুচ্ছ নাচের মধ্য দিয়ে সকলের প্রকাশ্যে এলেন দুই যুবক।বলিউড অভিনেতা ঋষি কাপুর থেকে শুরু করে হৃতিক রোশন সকলের এক গুচ্ছ নাচ কয়েক মিনিটের মধ্যে নেচে ফেললেন দুই যুবক। যা এক কথায় অনবদ্য।

ভাঙা বাড়ির বারান্দাতেই স্যুট বুট পরিহিত দুটি যুবক মনের আনন্দে স্বতঃস্ফূর্ত ভাবেই নাচ করছে, যা দেখে এক কথায় থমকে গিয়েছে এবং থমকে গিয়েছে নেট পাড়া। রিশি কাপুর অভিনীত জনপ্রিয় সিনেমা কার্যের এটি দশকের পর দশক ধরে দর্শকদের মনে এক অভিনবত্বের ছাপ ফেলে এসেছে সেই ছবির গানের সঙ্গে দুর্দান্ত ভাবে নাচ করতে দেখা গিয়েছে ওই যুবকদের।

যদিও এই রিশি কাপুর নন গোবিন্দার গানের সঙ্গে নাচ করেছে সে,আসলে এই প্রথমবার নয় সোশ্যাল মিডিয়ায় গানের তালে নাচ করা এবং সেই নাচের ভিডিও শেয়ার করার ঐতিহ্য নতুন কিছু নয়। এমন ঘটনা এবং দৃশ্যের সাক্ষী প্রায়ই আমরা থাকি এবং তা থেকে এক কথায় আনন্দ নিই।

error: Content is protected !!