রিয়া সেনের সাহসী ফটোশুটে সমালোচনার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়, সেইসব ছবি দেখলেই কারণ বুঝে যাবেন

  • 41
    Shares

নতুন বছরের শুরুতে রিয়া সেন তার পা রেখেছেন ৩৯ এ সেই উপলক্ষে তার বেশ কয়েকটি অদেখা ছবি প্রকাশ্যে আসে। যদিও তিনি তার অভিনয়ের মাধ্যমে খুব বেশি স্বীকৃতি পাননি, তবুও তিনি তার সৌন্দর্যে ভক্তদের মন জয় করেছেন।

রিয়াকে বাঙালি ‘বোমসেল’ বলা ভুল হবে না। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভরা বিভিন্ন ফটোশুটের ছবি। বিদেশি ব্র্যান্ডের পোশাক দিয়ে ভক্তদের মনে ঝড় তোলার কারিগরিতে তিনি পিএইচডি করে রেখেছেন।

রিয়া সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ছবি শেয়ার করেছেন। এবার তাকে টপলেস অবস্থায় দেখা গেছে। উপরের অংশে একটিও থ্রেড নেই, কেবল উপরের দেহাংশে চুল দিয়ে কভার করে রাখা হয়েছে।

এই পরিস্থিতিতে রিয়া ক্যামেরায় ধরা পড়ে। তিনি ডাববু রত্নানির তোলা এই ছবিটি পোস্ট করেছেন।

বলা বাহুল্য, ইতিমধ্যে এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার এর মাধ্যমে ভাইরাল হয়েছে। এমন উত্তপ্ত অবতারে রিয়াকে দেখে নেটিজেনদের রাতের ঘুম উধাও হয়ে গেছে। 

তবে তার ছবিগুলির প্রশংসা করার পাশাপাশি নেটিজেনরা তাঁর সাহসী ফটোশুটের জন্য সমালোচনাও করছেন।

তার ছবি দেখে, এটা পরিষ্কার যে তিনি ঐতিহ্যবাহী পোশাকের চেয়ে পাশ্চাত্য পোশাকে বেশি আরামদায়ক। মা ও ঠাকুরমার ঐতিহ্য বজায় রেখে রিয়া নিজের স্টাইল মাঝে মধ্যেই পরিবর্তন করে থাকেন।

তবে কেবল ফ্যাশন ফটোশুটই নয়, ঘুরে বেড়াতে গিয়ে স্বামীর সাথে বিভিন্ন ন্যাচারাল ছবি তোলার প্রতিভা তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলে বোঝা যায়।

error: Content is protected !!