প্রচারে গিয়ে শাড়ি পড়ে মাঠে নেমে ফুটবল খেললেন অভিনেত্রী সায়নী ঘোষ, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

  • 250
    Shares

রাজ্যে বিধানসভা ভোটের দামামা বেজে গিয়েছে এবং ইতিমধ্যে তিন দফার নির্বাচন শেষ হয়েছে বাকি এখনো পাঁচ দফায় নির্বাচন। কিন্তু যে সমস্ত আসলে এখনও অবধি ভোট হয়নি সেই সমস্ত বিধানসভা কেন্দ্রের প্রার্থীরা রীতিমতো জোরকদমে প্রচার চালাচ্ছেন। এবারে রাজ্যে শাসক শিবির এর তরফ থেকে বেশিরভাগ কেন্দ্রে তারকা প্রার্থীদের প্রাধান্য দেওয়া হয়েছে এবং কাঞ্চন মল্লিক থেকে শুরু করে সায়নী ঘোষ কিংবা লাভলী মৈত্র দের মতো তারকাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের বেশি গুরুত্ব দিয়েছেন যদিও তা নিয়ে কিছু হয়নি কিন্তু ভোট শুরু হয়ে গিয়েছে তাই যার যার আসলে তারকা প্রার্থীদের নিয়ে আবার আনন্দ-উল্লাসে মেতে উঠেছেন।

তারকা প্রার্থীরা নিজেদের মতো করে কোমর বেঁধে মাঠে নেমে প্রচার চালাচ্ছেন রোদ জল বৃষ্টি কে উপেক্ষা করে নাওয়া-খাওয়া ভুলে দিনরাত এক করে মাঠে নেমে প্রচার করছেন প্রার্থীরা তাদের মধ্যে আবার নজর কেড়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ।তৃণমূলের এই প্রার্থী যথেষ্ট লড়াকু বলেই পরিচিত আর ইতিমধ্যেই তিনি আসানসোল কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন।প্রায় প্রতিদিন ময়দানে নেমে তাকে জনসংযোগ করতে দেখা যাচ্ছে কখনও ভক্তদের জড়িয়ে ধরছে না আবার কখনো নির্বাচনী কেন্দ্রের মানুষজনদের সঙ্গে মালাবদল করছেন কিংবা আবার গানের তালে নিচে উঠছেন।

একেবারে ঘরের মেয়ে উঠে হয়ে উঠেছেন এই সায়নী ঘোষ এবং নিজের সমস্ত ভালোবাসা সকলের মধ্যে উজাড় করে দিচ্ছেন যদিও তার ভক্তরা এবং নির্বাচনী কেন্দ্রের মানুষজন তার প্রথম ভালোবাসা দেখাচ্ছেন না।তবে এই নির্বাচনী প্রচারে গিয়ে রীতীমতো নজর কেড়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। কখনো দেখা যাচ্ছে প্রচার করতে বেরিয়ে হঠাৎ দৌড়াতে শুরু করেছেন আবার কখনো দেখা যাচ্ছে শাড়ির আচল গলায় জড়িয়ে বাচ্চাদের সঙ্গে মেতে উঠছেন কিন্তু এবার সেই সায়নী ঘোষ কোমরে আঁচলে বেঁধে মাঠে নেমে ফুটবল খেলযেন প্রচারে গিয়ে।

ভিডিওতে দেখা গিয়েছে লাল-সাদা কম্বিনেশনের শাড়ি এবং পায়ে স্নিকার্স আর সেই অবস্থায় মাঠে ফুটবল খেলে রীতিমতো সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দু তে এসে পৌছলেন অভিনেত্রী সায়নী ঘোষ। তার নির্বাচনী প্রচারের প্রথম দিন থেকেই তিনি যেভাবে সকলের নজরে এসেছে এবার সেই নির্বাচনী প্রচারে আবারো তিনি এক চুমুক দিলেন বলাই যায়।

One thought on “প্রচারে গিয়ে শাড়ি পড়ে মাঠে নেমে ফুটবল খেললেন অভিনেত্রী সায়নী ঘোষ, মুহুর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও

error: Content is protected !!