সালমান খান গানে মুখ দেখিয়ে 35 কোটি পান‌ আর গায়ক মোটে 25 হাজার, বিস্ফোরক অভিযোগ সোনু নিগমের

বলিউডের সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর নেপোটিজম এর বিতর্ক বারবার উঠে এসেছে। বড় পর্দায় স্বজনপোষণ থেকে শুরু করে টলিউডের স্বজনপোষণের নানা দিকে উঠে এসেছে আবার একই সাথে সংগীতজগতের স্বজনপোষণের দিক‌ও উঠে এসেছে। টি সিরিজের ভূষণ কুমার সম্পর্কে সোনুর পড়া অভিযোগ নিয়ে বিশাল আলোড়নের সৃষ্টি হয়েছিল। সম্প্রতি আবার‌ও ভাইরাল হয়েছে সোনুর সাত বছরের পুরনো একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে যে ভূষণ কুমার ও সালমান খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেছেন তিনি।

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে শোনো বলছেন, তাকে ব্রেক দিয়েছিলেন গুলশন কুমার আবার তিনি নিজর লঞ্চ করেন ভূষণকে। ভূষণ অনেক খারাপ কাজ কর্মের সাথে যুক্ত তবু তিনি তাকে ছোট ভাইয়ের মতো বারবার ব্যক্তিগতভাবেও পেশার দিক থেকে সাহায্য করেছেন। সোনু আরো বলছেন যে, গুলশন যেখানে সকলকে বলতেন গানকে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে, গায়ক সুরকার কে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে, সেখানে ভূষণ ঠিক তার উল্টো কাজ করে গেছেন। এক‌ই ভাবে সালমান খান‌ও গায়কদের সম্পর্কে বলতেন , গায়ক-গায়িকাদের গানের রয়্যালটি দেওয়া উচিত নয়। কারণ গান অভিনেতা-অভিনেত্রীদের জেরেই চলে।

এই প্রসঙ্গে সোনু বলেছেন, তাই যদি হয় তাহলে তো নায়ক নায়িকাদের নিয়ে করা যে কোন অ্যালবামে সুপার ডুপার হিট হত, কিন্তু সেই সকল অ্যালবাম তো সুপার ডুপার হিট হয় না শুধুমাত্র কিছু গান‌ই সুপার ডুপার হিট হয় আর এর পিছনে সুর, গায়ক-গায়িকার কন্ঠ, এই সমস্ত কিছুর একটা বিরাট অবদান আছে।

সোনু নিজের সালমানের অনেক বড় ফ্যান হয়েও বলেছেন যে গানে মুখ দেখানোর জন্য সালমান খান যদি ৩৫ কোটি পান, তাহলে গায়ক পান মাত্র ২৫০০০ টাকা। ঠিক যেমন সারে কে ফলসা গানটি, এই গানটির গায়ক নাকাশ আজিজ কি করছেন বর্তমানে তা কেউ জানেন না তবে যদি সেই সময় তিনি গানটির জন্য রয়্যালিটি পেতেন তাহলে অনেকেই হয়তো গায়ক-গায়িকার জীবনের এই লড়াই সাহস করে চালিয়ে যেতে পারতেন।

One thought on “সালমান খান গানে মুখ দেখিয়ে 35 কোটি পান‌ আর গায়ক মোটে 25 হাজার, বিস্ফোরক অভিযোগ সোনু নিগমের

error: Content is protected !!