ফার্ম হাউসে ধূমপানে মত্ত সুশান্ত সারা আলি খান, “সিগারেট নাকি গাজা?” গোপন ভিডিও দেখে হাজারো প্রশ্ন নেটিজেনদের

  • 31
    Shares

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তিন মাস অতিক্রান্ত হলেও এখনও অবধি তার মৃত্যু রহস্য যেমন হয়নি তেমনি তার মৃত্যু রহস্য নিয়ে কম চর্চা হয়নি।মৃত্যু আত্মহত্যা নয় খুন সেই প্রশ্নের জবাব খুঁজতে গিয়ে তদন্তকারী আধিকারিকরা মাদক যোগের সন্ধান পেয়েছেন। প্রথম প্রথম সুশান্ত সিং রাজপুত কে মাদকাসক্ত করে তোলা হতো বলে অভিযোগ উঠেছিল রিয়া চক্রবর্তী বিরুদ্ধে কিন্তু সেই মাদকচক্রের যোগাযোগ থাকার কারণে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা প্রিয়া চক্রবর্তী থেকে শুরু করে তার ভাই এবং আরও 2 জনকে গ্রেফতার করেছে এনসিবি। এরইমধ্যে এবার সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা সারা আলি খান মাদকচক্রের নাম উঠিয়েছেন। রিয়া চক্রবর্তী কে জিজ্ঞাসাবাদ করে এবার সুশান্ত মামলায় আরেক নারীর নাম জড়িয়েছে আর তিনি হলেন সৈফ আলী খান কন্যা সারা আলি খান।

এমনিতেই সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সম্পর্ক নিয়ে গুঞ্জন হয়নি খবর রটেছিল তারা নাকি দুজনে চুটিয়ে প্রেম করছেন এমনকি দুজনে থাইল্যান্ড গিয়েছিলেন বলেও মৃত্যুর খবর শোনা গিয়েছে। এরপর প্রকাশ্যে এলো এক আরও চাঞ্চল্যকর তথ্য যা দেখে রীতিমতো চমকে উঠেছিলেন নেটিজেনরা এবং শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়। সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যম একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন যেখানে সারা আলি খান এবং সুশান্ত সিং রাজপুত কে ধূমপান করতে দেখা গিয়েছে।

ওই ভিডিওতে আরও দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের ফার্ম হাউসে গিয়ে উপস্থিত হয়েছেন সারা আলি খান তারপর একটি বারান্দায় বসে সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান দুজনেই ধূমপান করছেন। কিন্তু সেটি সিগারেট নাকি গাজা তা নিয়ে যত প্রশ্ন আর এই প্রশ্ন নিয়ে জলঘোলা শুরু হয়েছে। ইতিমধ্যে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গেছে।

তবে গাজা নাকি সিগারেট সেই সম্পর্কে সারা আলি খান কে কোন মন্তব্য করতে দেখা যায়নি এবং প্রকাশ্যে তাকে এই নিয়ে কিছু বলতেও শোনা যায়নি। যাই রেখে আবার নেটিজেনদের মধ্যে কৌতূহল আরও বেড়েছে কিন্তু এই অবস্থায় সারা আলি খান নিজেকে চুপ করিয়ে রাখা অত্যন্ত জরুরী বলে মনে করছেন এখন তাও বলছেন কেউ কেউ।

বিঃদ্রঃ Westbengal24x7.com এই ভিডিও টির সত্যতা যাচাই করেনি ৷ এটি ভাইরাল হওয়ার জন্যই দেখানো হলো৷

One thought on “ফার্ম হাউসে ধূমপানে মত্ত সুশান্ত সারা আলি খান, “সিগারেট নাকি গাজা?” গোপন ভিডিও দেখে হাজারো প্রশ্ন নেটিজেনদের

error: Content is protected !!