শাড়ি ছেড়ে বোল্ড লুকে মিঠাই, নজর কাড়লেন নেটিজেনদের

রাত আটটা বাজে মানেই ধারাবাহিক প্রেমীরা প্রত্যেকেই মিঠাই ধারাবাহিক দেখার জন্য একেবারে প্রস্তুত থাকেন।তাই অফিস ফেরত ব্যক্তিরা কিংবা স্কুল-কলেজের পড়ুয়ারা প্রত্যেকেই মিঠাইয়ের প্রাণোচ্ছল অভিনয় দেখতে চা কিংবা কফি কাপ হাতে ড্রয়িং রুমে বসে পড়েন।ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছে হুগলি জেলার বেগমপুর বলে একটি জায়গার মনোহরা বিক্রেতা মিঠাই। ছোট থেকে বাবা-হারা তবে বড় হয়ে একটি মিষ্টির দোকান দেওয়ার স্বপ্ন নিয়ে শহরে মিষ্টি বিক্রি করতে আসে।

 আর তারপরেই তার বিয়ে হয় মোদক পরিবারের সিদ্ধার্থের সঙ্গে কিন্তু তাদের সম্পর্ক এখনো অবধি স্বাভাবিক হয়নি আর সেই দুষ্টু মিষ্টি সম্পর্কের মধ্য দিয়ে এগিয়ে চলেছে মিঠাই ধারাবাহিক। ধারাবাহিকে এই মিঠাই চরিত্রটিকে দেখানো হয়েছে একেবারে সাধাসিধা একটি মেয়েকে। বিয়ের পর সাদামাটা শাড়ি অল্প সাজে সবাই অভ্যস্ত মিঠাইকে দেখতে। তবে ধারাবাহিকে যতটাই সাদামাটা বাস্তবে কিন্তু ততটা নয় সৌমিতৃষা ওরফে মিঠাই।বাস্তবে অনেকটাই আধুনিক যুবতী সে।

মিঠাই এর পরনে যেমন একদিকে সাদামাটা শাড়ি চুল বেনুনি করা ঠোটে হালকা লিপস্টিক এসব দেখা যায় তবে সেই পোশাক ছেড়ে এবার বাস্তবে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী সৌমিত্রা কুন্ডু।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীকে একেবারে হট অবতারে দেখা গিয়েছে।সাদাকালো শর্ট ড্রেসের সঙ্গে মানানসই রঙের জ্যাকেট পড়েছেন সৌমিতৃষা তার সঙ্গে কানে বড় বড় হোক এবং গ্ল্যামারাস লুক যেন চেনাই যাচ্ছেনা উচ্ছে বাবুর সেই সহজ সরল সাদাসিদে মিঠাই কে।

যদিও ধারাবাহিকে এর আগে একটা চমক দিয়ে রেখেছেন মিঠাই কারণ তিনি একটি পর্বে মিস্টার ইন্ডিয়া ছবিতে শ্রীদেবীর হাওয়া হাওয়াই গানে দুর্দান্ত সেজে সকলের মন জয় করেছিলেন তবে শুধুমাত্র পোশাক নয় আদব-কায়দা এতটাই অনবদ্য ছিল যা দেখে কারোরই বোঝার উপায় ছিল না তিনি আসলে ঠিক কে।তবে ধারাবাহিকে তার চরিত্রটি এভাবে জনপ্রিয় হওয়ায় বেশ খুশি সৌমিতৃষা।

 তাই এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “(হেসে) সুখে দুখে মিষ্টি মুখে মানুষের পাশে থাকার জন্য! সিড ও মিঠাইয়ের জুটিটাও দর্শকেরা খুব পছন্দ করছেন ঈশ্বরের আশীর্বাদে। সেই সঙ্গে বলবো প্রতিটা চরিত্রের একে অপরের সঙ্গে এই বন্ডিং, যৌথ পরিবারের সূক্ষ্ম সূক্ষ্ম সম্পর্কের সমীকরণ প্রতিটা দৃশ্যে যে ভাবে তুলা ধরা হয়েছে। এছাড়া আমার মনে হয় মিঠাইয়ের এতটা আত্মসম্মান, সবটা মিলিয়ে দর্শকদের নতুনত্ব লাগছে, পছন্দ করছেন তাঁরা।”

অন্যদিকে এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের সবথেকে একটি গুরুত্বপূর্ণ পর্ব চলছে যেখানে দেখানো হচ্ছে মোদক পরিবার এখন বড় কন্ট্রাক্ট পাওয়ার অপেক্ষায় যদিও সেই কন্ট্রাক্ট পাওয়ার জন্য মিঠাই ইতিমধ্যেই নিজের ধামাকা দেখিয়েছেন হাজার রকমের মিষ্টির মাঝে মিঠাইয়ের চিতই পিঠা কতটা মন জয় করতে পারে তা দেখার জন্য দর্শকদের কৌতুহলের শেষ ছিল না অবশেষে সেই কন্ট্রাক্ট পেয়েছে মোদক পরিবার আর জানি এই পরিবারে এখন খুশির মেজাজ।

One thought on “শাড়ি ছেড়ে বোল্ড লুকে মিঠাই, নজর কাড়লেন নেটিজেনদের

Leave a Reply