বেলিডান্সে আগুন ঝরাচ্ছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া, এই ভিডিও মিস করবেন না

  • 20
    Shares

বলিউডের জগতে খুব শীঘ্রই পদার্পন করবেন শানায়া কাপুর। সঞ্জয় কাপুর ও মহীপ কাপুরের একমাত্র মেয়ে তিনি। কয়েকদিন আগেই পরিচালক করণ জোহর বলে দিয়েছেন যে,তিনি শানায়াকে তার পরবর্তী ছবিতে লঞ্চ করতে চলেছেন। ইনস্টাগ্রামে শানায়ার একটি ছবি এবং ভিডিও শেয়ার করে তিনি লিখেন যে-“আরেক সুন্দরী আমাদের দলে ঢুকে পড়ল ওর পরিশ্রম ওর স্টাইল আমাকে মুগ্ধ করার মতো। জুলাইতে আসছে শানায়া কাপুর!”এই খবর রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং তারপর স্বাভাবিকভাবেই করণকে আবার নেপোটিজমের অভিযোগের অভিযুক্ত করেন নেটিজেনরা।

বলিউডে পা ফেলার আগেই অবশ্য সোশ্যাল মিডিয়ায় সকলের চোখে তারকা হয়ে উঠছেন তিনি। প্রায়‌ই নিজের কোনো না কোনো ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আর এই সকল ভিডিওর মাধ্যমে তার ফ্যান ফলোয়ার্স দিনকে দিন বেড়েই যেতে থাকে। সম্প্রতি শানায়া নিজের আর‌ও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

২১ বছরের মেয়ে শানায়া এখন নায়িকা হওয়ার জন্য রীতিমতো ট্রেনিং নিচ্ছেন এবং সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের ভক্তদের সংখ্যা বাড়ানোর চেষ্টা করছেন। কিছুদিন আগে ইনস্টাগ্রামে ফিল্টার ভার্সেস রিয়েলিটির একটি ভিডিও শেয়ার করেন তিনি আর সেটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা গেছে যে, ফিল্টার ও রিয়েলিটি দেখে নিজের মুখ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন তিনি। কখনও তিনি ফিল্টারে দেখিয়েছেন নিজের রূপ, পাশেই রেখেছেন তার আসল চেহারা। এরপর ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন-“নিজের আসল সত্ত্বাকেই বিশ্বের সামনে তুলে ধরুন ”

তবে সম্প্রতি ভাইরাল হ‌ওয়া ভিডিওটি অন্য সকল ভিডিওর থেকে হটকে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে বেলি ডান্স করছেন শানায়া। নিজের শিক্ষিকা সঞ্জনা মথুরেজার সাথে নিজের একটি ভিডিও পোস্ট করেন শানায়া, সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে বিউটিফুল লায়ার গানে নাচ করে সঞ্জয় কাপুরের মেয়ে রীতিমত মুগ্ধ করে দিয়েছেন নেটিজেনদের আর এই ভিডিওটি পোস্ট করার সময় ক্যাপশন নিজের শিক্ষিকাকে ধন্যবাদ জানাতেও ভোলেননি সঞ্জয় তনয়া।

error: Content is protected !!