রাজ কুন্দ্রার কাণ্ডে অবশেষে মুখ খুললেন শার্লিন চোপড়ার, লাইভে এসে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

বর্তমানে গোটা দেশের কাছে অন্যতম আলোচিত এবং চর্চিত বিষয় হয়ে উঠেছে জনপ্রিয় বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা নীলছবির দুনিয়াতে প্রযোজনায় এবং পরিচালনার কাজ। এবং তার গ্রেফতার হওয়ার বিষয়টি। এর পাশাপাশি রাজকুন্দ্রা কি কি করেছেন এবং কর সাথে কি রকম করে কাজ করেছেন সেই সংক্রান্ত অল্পবিস্তর তথ্য উঠে আসছে প্রকাশ্যে। কয়েক বছর আগে নীল ছবি নিয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে রাজ কুন্দ্রার। এর পাশাপাশি যে দুজন অভিনেত্রীর নাম শিরোনামে তারা হলেন পুনম পাণ্ডে এবং শার্লিন চোপড়া। যারা ইতিমধ্যেই পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন।

এরইমধ্যে এবার অভিনেত্রী শার্লিন চোপড়ার রাজকুমার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্যের একটি ভিডিও প্রকাশ এসেছে যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিনোদন দুনিয়ায়।সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে অভিনেত্রী শারলিন চোপড়াকে পরিচালক রাজ এর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে। শুধু তাই নয় বোল্ড অভিনেত্রী পুনম পান্ডেকে এককথায় ধুইয়ে দিয়েছেন শার্লিন।

এর পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি একমাত্র প্রথম মহিলা যিনি পরিচালক রাজ কুন্দ্রার বিরুদ্ধে মহারাষ্ট্রের সাইবার সেল এ তিনি নিজের নিউট্রাল স্টেটমেন্ট দিয়েছিলেন এর পাশাপাশি মুম্বাই পুলিশকে রাজ্ কুন্দ্রার সমস্ত বিষয়ে হদিস একমাত্র তিনি দিয়েছিলেন।এর পাশাপাশি তিনি নাম না করেই পুনম পান্ডের উদ্দেশ্যে বলেছেন অনেকেই নাকি এই মামলায় তার কোট নেওয়ার চেষ্টা করেছে। এর পাশাপাশি তিনি আরো বলেন যেহেতু চলতি বছরে তিনি মহারাষ্ট্রের সাইবার সালে প্রথম নিজের স্টেটমেন্ট দিয়েছিলেন তাই তার পর থেকে তিনি বেপাত্তা হয়ে যাননি বা কোথাও পালিয়ে যাননি। অথচ যারা নাকি অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তার ছেলেমেয়েদের জন্য মন কাঁদছে বলছে অথচ তারাই নাকি পুলিশের সমন পেয়ে বেপাত্তা হয়ে গিয়েছে।

একইসঙ্গে তিনি আরো বলেন পরিচালক রাজ্ এর বিরুদ্ধে তার অনেক কিছু বলার আছে কিন্তু বিষয়টি যেহেতু বিচারাধীন তাই কোন মন্তব্য করবেন না। পাশাপাশি তিনি সমস্ত মিডিয়া কে অনুরোধ করেছেন যদি তার বক্তব্য নেওয়া হয় সে ক্ষেত্রে মহারাষ্ট্রের সাইবার সেল এ গিয়ে যেন অনুরোধ করা হয় তার বক্তব্যের অংশটুকু দেওয়ার জন্য।

Leave a Reply