জি বাংলার ত্রিনয়নী সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাসের অসাধারণ নাচ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • 5.4K
    Shares

কাটোয়ার মেয়ে শ্রুতি দাস। ছোট থেকেই নাচ করে সে। মাত্র ১৫ বছর বয়স থেকে নাচ শেখায় শ্রুতি। ভেবেছিলেন নাচই হবে তার জীবন ও জীবিকা। হঠাৎই জীবনটা গেল পালটে।
ত্রিনয়নী ধারাবাহিকের জন্য অডিশন চলছে জানতে পেরে চাকদা থেকে কলকাতার ভারতলক্ষ্মী স্টুডিওতে হাজির হন তিনি। অত দূর থেকে জার্নি করে আসার ফলে ক্লান্তির ছাপ চোখে মুখে ফুটে উঠেছিল তার। ফলে প্রথম দেখাতেই তাকে অডিশন থেকে বাদ দিয়ে দেওয়া হয়। মন খারাপ করে ঘরের মেয়ে ফিরেছিল ঘরে। সেদিন রাতেই একটা ফোন কল পালটে দিল তার জীবন এবং তার রোজকার রুটিন। শ্রুতি আজ পরিচিত ত্রিনয়নী নামে।

তবে এবারে গল্পটা ঠিক অন্যরকম। লকডাউন আর করোনা আতঙ্কের মধ্যেই মানুষের সময় কাটছে। ঘরের মধ্যে থাকতে থাকতে মানুষ রীতিমতো বিরক্ত হয়ে উঠছে! কী করে সময় কাটাবে বুঝতে পারছে না! এখন এই অবসরে মানুষ নানাভাবে এই অবসর যাপন করছে। কেউ রান্না করছেন। কেউ বা গান শোনাচ্ছেন।
কেউ কেউ টিকটক ভিডিও করছেন। কেউ ফিটনেস এর ভিডিও তৈরি করছেন। আর এই তালিকা থেকে বাদ নেই ছোট ক্ষুদে শিল্পীরাও। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। আর সেই ভিডিওটি জী বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রুতির। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রুতি একটি জনপ্রিয় ফোক গানের সাথে তাল মিলিয়ে নৃত্য পরিবেশন করছেন। তার অঙ্গভঙ্গি চোখে পড়ার মতোই ছিল। শ্রুতির নাচ দেখে মুগ্ধ সকলেই। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে দ্রুতগতিতে ভাইরাল হয়ে পড়ে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে নিজের প্রতিভা তুলে ধরা খুব সহজ। তাই অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা তুলে ধরার চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় কেউ নাচের ভিডিও শেয়ার করেন, কেউ গান করে শেয়ার করেন, কেউ বাদ্যযন্ত্র বাজিয়ে শেয়ার করেন, আবার কেউ হাস্যকৌতুকে ভরা বিভিন্ন ভিডিও শেয়ার করেন। এদের মধ্যে অনেকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সেরকমই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই দ্রুত গতিতে ভাইরাল হয়ে পড়ে । এখনো পর্যন্ত ভিডিওটিতে প্রায় ২০ হাজারের মত লাইক, ৫০০ এর ওপর কমেন্ট, ১০০টার মত শেয়ার পেয়েছে । আর ইতিমধ্যেই ভিডিওটিতে ১লাখ এর মতন ভিউ ছাড়িয়েছে।

error: Content is protected !!