একসাথে খালি গলায় ‘বাংলার নেহা কাক্কার’ চাঁদমনি গাইলেন দুর্দান্ত গান! মুগ্ধ করলো ভক্তদের

  • 29
    Shares

প্রতিভার দৌলতে সরাসরি লাইমলাইটে উঠে এসেছিল যে দুজন মানুষ তাদের মধ্যে একজন হলেন রানাঘাটের রানু মন্ডল। আর অন্যজন হলেন হুগলির চাঁদ মনি হেমব্রম।একজনকে লতা কন্ঠী বলা হয় আর অপরজন কে বলা হয় জুনিয়র নেহা কক্কার। লতা মঙ্গেশকরের গাওয়া এক পেয়ার কা নাগমা হে গান গেয়ে জনপ্রিয় হয়েছিলেন রানু দি। শুধুমাত্র প্রতিভার দৌলতেই বলিউডে জায়গা করে নিয়েছিলেন এই দুইজন।

হুগলির বছর পনেরোর কিশোরী চাঁদমনি হেমব্রম একজন সাঁওতালি কন্যা।কোনোরকম তালিম ছাড়া শুনে শুনেই সে কন্ঠস্থ করে ফেলেছিলো হিন্দি গান।এরপর নেহা কক্করের গাওয়া -‘ও হামসফর’গানটি গেয়ে বিখ্যাত হয়ে গিয়েছিলো রাতারাতি।

এরপর বলিউডে গান গাওয়ার জন্য পাড়ি দিয়েছিলো সে।প্রসঙ্গত উল্লেখ্য জুনিয়র নেহা কক্কর অর্থাৎ চাঁদ মনির একটি বাংলা গান রিলিজ হয়েছে। গত আগস্ট মাসে সন্দীপন মুখার্জি পরিচালনায় ভালোবেসেছি তাই হেরেছি গানটি গেয়েছিল চাঁদ মনি।

সেই চাঁদমণি হেমব্রম আবার ও ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি দেখা গেছে নেহা কাক্কার এর খালি গলায় গান গাইছেন চাঁদ মনি হেমব্রম।চাঁদমনি আর নেহার এই জুটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।দুজনে এক সাথে ‘মিলে হো তুম হামকো’ গানটি খালি গলায় গেয়েছেন। নেহা কক্কার তো এমনিতেই অসাধারণ একজন গায়িকা। আর চাঁদমণি ঈশ্বরপ্রদত্ত গলা সহজেই নেটিজেনদের মুগ্ধ করে ফেলেছে। ফলে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। আর এই ভিডিওটি ইউটিউবে এক কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

One thought on “একসাথে খালি গলায় ‘বাংলার নেহা কাক্কার’ চাঁদমনি গাইলেন দুর্দান্ত গান! মুগ্ধ করলো ভক্তদের

error: Content is protected !!