তবলায় শ্রীকান্ত আচার্য আর মিকা সিং এর যুগলবন্দীতে অমিত কুমারের গানে এক অভূতপূর্ব মুহূর্ত তৈরি হলো সারেগামাপা এর মঞ্চে

  • 54
    Shares

গান এমনই একটা জিনিস যা সহজেই মানুষের মনকে ভরিয়ে দেয়। গানের সুর শুনতে শুনতে মানুষ হারিয়ে যায় বহু দূরে। ভুলে যায় যাবতীয় শোক, দুঃখ ,কষ্ট।তাই দুঃখের সময় ও‌ গান যেমন আমাদের একমাত্র সঙ্গী। তেমনি সুখকে অভিব্যক্ত করা সঙ্গী গান ই। পৃথিবীতে এমন মানুষ হাতেগোনা যারা গান ভালবাসার না।কেউ ভারতীয় গান পছন্দ করেন ,কেউ পাশ্চাত্য গান। কেউ বলিউডের গান তো কেউ রবীন্দ্র সংগীত।

গান সব সময় মানুষের হৃদয় ছুঁয়ে যায়।আর সেই গান যদি কিশোরকুমারের হয় তাহলে তো কথাই নয়, কিশোর কুমারের নামের সঙ্গেই জড়িয়ে থাকে সমস্ত আবেগ। সম্প্রতি কিশোরকুমারের জনপ্রিয় একটি গান পুনরায় শোনা গেল অন্য এক গায়কের কন্ঠে আর তবলা বাদক হিসেবে যারা ছিলেন তাদের দেখলে চমকে উঠতে হয়।

জি বাংলা সারেগামাপার মঞ্চে এক অভূতপূর্ব মুহূর্তের সাক্ষী থাকলো সকলে।‌ কিশোর কুমারের বিখ্যাত “নয়ন সরসী কেন” গানটি আবার ও শোনা গেল। তবে এইবার গানটি গেয়েছেন অমিত কুমার। আর তবলা বাদক হিসেবে ছিলেন মিকা সিং ও শ্রীকান্ত আচার্য।আর শ্রীকান্ত আচার্য ও মিকা সিংয়ের এই যুগলবন্দীর দৃশ্যটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন গায়িকা ইমন চক্রবর্তী।

ক্যাপশনে তিনি লিখেছেন-“দেখো আমরা এখানে সবসময় কী দেখতে পাই।”সাথে সাথে এরকম অভূতপূর্ব একটি মুহূর্ত উপহার দেওয়ার জন্য জি বাংলা সারেগামাপা,মিকা সিং শ্রীকান্ত আচার্য ও অমিত কুমারকে ধন্যবাদ জানিয়েছেন ইমন।

প্রসঙ্গত উল্লেখ্য আগামী ২ ফেব্রুয়ারী নীলাঞ্জন ঘোষ এর সঙ্গে বিবাহ করতে চলেছেন ইমন। আর সেই সাথে এ আর রহমানের সুরে খুব শীঘ্রই হিন্দি গান গাইতে চলেছেন তিনি।

One thought on “তবলায় শ্রীকান্ত আচার্য আর মিকা সিং এর যুগলবন্দীতে অমিত কুমারের গানে এক অভূতপূর্ব মুহূর্ত তৈরি হলো সারেগামাপা এর মঞ্চে

error: Content is protected !!