রূপঙ্কর বাগচির চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে লোপামুদ্রার গান গেয়ে মন ভরালেন সোমলতা

  • 30
    Shares

ঘরবন্দি সকলেই। ঘরবন্দি সেলিব্রিটিরাও। দুমাস ধরে ঘরে থেকে বাড়ির কাজও তারা বেশ শিখে নিয়েছেন যে। করোনা আতঙ্কে যেহেতু সকলেই ঘরবন্দি তাই তো বাড়ির পরিচারিকাদের ছুটি দিয়ে নিজেরাই কাজকর্ম সামল নিচ্ছেন। আর সেইভাবেই কিছু কাজ শিখে নিচ্ছেন যে। কিন্তু ঘরে বসে সবসময় তো আর কাজ করে মন ভালো থাকে না তাই গায়িকা গায়করা নিজেরাই ফেসবুকে একটি করে চ্যালেঞ্জ বেছে নিয়েছেন। যার মাধ্যমে এক গায়ক অন্যের চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে অন্য গায়কের গান গাইছেন, তাঁকে আবার চ্যালেঞ্জ করছেন।

এই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে এর আগে অনেক শিল্পী গান গেয়েছেন। ঠিক সেভাবেই গাইলেন সোমলতা। রূপঙ্কর বাগচির চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে গাইলেন গায়িকা লোপামুদ্রা মিত্রের গাওয়া গান। কত বার তোর আয়না ভেঙে গানটি গেয়ে ফেললেন তিনি। একেবারে নিজের মতো করে গাইলেন গানটি। যা ফেসবুকে জনপ্রিয় হয়ে গেছে। আর তারসঙ্গে মন ভরিয়েছে লক্ষ লক্ষ ভিউয়ার্সদের।

এমনিতেই সোমলতার গানের অগনিত ভক্ত রয়েছেন। যাঁরা এই লকডাউনে অধীর আগ্রহে গান শোনার অপেক্ষায় ছিলেন। তাঁদের আশা পূরণ হল বলা যায়। কারণ, যেভাবে চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে অন্য গায়কের গাওয়া গান গাইলেন তিনি তা এককথায় অনবদ্য। সকলের মনোমুগ্ধকর। নিমেষে সকলের মন ভরিয়েছে।

প্রসঙ্গত, আমার মতে গানটি হেমলক সোসাইটি সিনেমার। পরমব্রত, কোয়েলের অভিনীত সিনেমার এই গানটি গেয়েছেন রূপসঙ্ক বাগচি ও লোপামুদ্রা মিত্র। গানটির লিখেছেন অনুপম রায়। গানটি কয়েকবছর আগে হার্টব্রেক হওয়া সদ্য যুবক যুবতীকে একেবারে মন ভরিয়ে দিয়েছিল। যদিও এখনও একই ভাবে মন ভরিয়ে আসছে।

error: Content is protected !!