বিজেপির বানান ক্লাস নিলেন অভিনেতা সোহম চক্রবর্তী, শুভেন্দু অধিকারীর টুইটারের কভার ছবির ভুল ধরলেন

  • 117
    Shares

একদিকে অভিনয় জগত অন্যদিকে রাজনীতিতে পা রেখেছেন সোহম চক্রবর্তী।বর্তমান রাজ্য সরকার অর্থাৎ তৃণমূলের যেকোনো ধরনের বড় সভা থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে তৃণমূলের জয়গান গাইছে তাকে দেখা যায় মাঝে মাঝে।এমনিতেই তিনি যুব তৃনমূলের সাধারণ সম্পাদক রয়েছেন তাই তৃণমূলের একনিষ্ঠ কর্মী হিসেবে বিশেষভাবে খ্যাতিও পেয়েছেন সোহম চক্রবর্তী। সেভাবে রাজনৈতিক কচ কচা নিতে যোগ না দিলেও তিনি কিন্তু তৃণমূলের বেশ সক্রিয় কর্মী তার সকলেরই জানা এবার সেই যুব তৃনমূলের সাধারণ সম্পাদক সোহম চক্রবর্তী বিজেপির বানান ক্লাস নিলেন।দন্তন্য এবং মূর্ধন্য এর পার্থক্য বুঝিয়ে বিজেপির বানান ক্লাস নিয়ে কার্যত জল্পনা বাড়িয়ে দিলেন সোহম চক্রবর্তী।

2021 সালের নির্বাচন হতে আর মাত্র কয়েকটা মাস বাকি কিন্তু বিধানসভা নির্বাচনের আগে জোরকদমে প্রস্তুতি চালাচ্ছে রাজ্যের শাসক এবং বিরোধী দলগুলি।যেহেতু রাজ্যে বিজেপি বেশ সক্রিয় ভূমিকা নিয়েছে তাই নিজেদের জায়গা একচুল ছেড়ে দিতে নারাজ তৃণমূল। এককথায় রণতরী সাজাতে প্রস্তুতি নিতে শুরু করেছে তৃণমূল এবং বিজেপি।এরইমধ্যে রাজ্য সরকারের একটি সভা ঘিরে ব্যাপক জল্পনা সরেই ছিল কিন্তু বিজেপির একটি সভা ঘিরে যত জল্পনা শুরু হয় কারণ সেখানে গনতন্ত্র বানানের মধ্যেই রয়েছে ভুল। তাই সোশ্যাল মিডিয়ায় সেই সভার পোস্টার এ কাজ করে গণতন্ত্র তো মানেন না অন্তত শব্দের বানান টা তো ঠিক করে লিখতে পারতেন এমনটাই লিখে টুইটারে পোস্ট করেন সোহম চক্রবর্তী।

সোহম চক্রবর্তীর এই দুইটার ঘিরে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।আসলে বিজেপির সেই পোস্টারে লেখা ছিল অপশাসন হাটাও গণতন্ত্র বাঁচাও, সেখানে গণতন্ত্র বানানে মূর্ধন্য এর বদলে দন্তন্য ব্যবহার করা হয়েছে আর সেই বানানটি ভুল সংশোধন করে প্রকাশ্যে ব্যানারটি আনলেন সোহম চক্রবর্তী।শুধু তাই নয় তিনি একটি ইমোজি এনেছেন অর্থাৎ তার মাধ্যমে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন একইসঙ্গে গণতন্ত্র বানানের উপর লাল রঙের মার্ক করে দিয়েছেন।এবং সেই পোস্টারে বিজেপির অন্যান্য বিশেষ ব্যক্তিদের সঙ্গে দেখা মিলেছে সদ্য তৃণমূল ছেড়ে যাওয়া প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী কে।

এমনিতেই টলিউডের প্রথম সারির তারকা সোহম চক্রবর্তী 2016 সালে বিধানসভা নির্বাচনে ভোটের দাঁড়িয়ে তিনি হেরে গিয়েছিলেন কিন্তু তার স্বত্তেও তৃণমূলের হাত ছাড়েননি।নিজেও হার মানেননি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে ধর্মতলা অভিযান থেকে শুরু করে সমস্ত বড় বড় সভাতে প্রায়শই দেখা যায় তাকে।

One thought on “বিজেপির বানান ক্লাস নিলেন অভিনেতা সোহম চক্রবর্তী, শুভেন্দু অধিকারীর টুইটারের কভার ছবির ভুল ধরলেন

error: Content is protected !!