অন্তর্বাস পরে জলকেলিতে মত্ত রানী রাসমনির প্রসন্ন, আবারও আবেদনময়ী লুকে ভাইরাল অভিনেত্রী

  • 336
    Shares

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে আপাতত সেরার সেরা  রয়েছে জি বাংলা সারে ছটা থেকে সম্প্রচারিত রানী রাসমণি। ধারাবাহিকটি যেমন একদিক থেকে শিক্ষণীয় তেমনি ধারাবাহিকটি আট থেকে আশি সকলের অন্যতম পছন্দের।শুধু বয়স্করা ইনর ছোটরাও তালে তাল মিলিয়ে এই ধারাবাহিকটি কে বেশ পছন্দ করে কারণ এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র যেভাবে নিখুঁত করে ফুটিয়ে তোলা হয়েছে তা এককথায় অনবদ্য।আর সমস্ত চরিত্র গুলির মধ্যে আবার একটু হলেও এগিয়ে রয়েছেন রানী রাসমনির প্রিয় নাত বউ প্রসন্নময়ী। এই চরিত্রটি অত্যন্ত সিধা সাধা এবং অবুজ সাবলীল সাধারণ কিন্তু তিনি যতটা ধারাবাহিকের সাধারন ততটা কিন্তু বাস্তবে সাধারণ নন

তিনি অর্থাৎ প্রসন্নময়ী আসল নাম সমাশ্রী ভট্টাচার্য আপাতত রানী রাসমণি ছাড়াও আরো একটি ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে।প্রথমে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবেকেরিয়ারে পা রেখেছিলেন কিন্তু তারপর শুভদৃষ্টি-ধারাবাহিক এই সুযোগ পেতে নিজের জনপ্রিয়তা একেবারে বাড়িয়ে নিয়েছেন আর এভাবেই একের পর এক অনেকগুলি ধারাবাহিক করে ফেলেছেন ইতিমধ্যেই।

যদিও বাস্তবে সমাজটাই অনেকটাই আলাদা কিন্তু ধারাবাহিকের নিরিখে রানী রাসমণি এবং কি করে বলবো তোমায় এই দুটি ধারাবাহিকে সোমাশ্রী কে বোধহয় চেনাই যাবেনা।

সম্পূর্ণ আলাদা চরিত্রে অভিনয় করছেন তবে কেরিয়ারের হাজার ব্যস্ততার মধ্যেও তিনি সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকতে পছন্দ করেন।মাঝেমধ্যেই তাহারা আবেদনময়ী লুক ভাইরাল হয়।কখনো দেখা যায় তিনি হট লুকিয়ে ধরা দিয়েছেন আবার কখনো হট পোশাকে তিনি সকলকে চমকে দিয়েছেন।

এবার আবারো হট লুক এর সোমাশ্রী ভট্টাচার্যের ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় তবে এবার কিন্তু একেবারে পারফেক্ট পুল বেবি হয়ে উঠেছেন অভিনেত্রী।এবার দেখা গেলেও খোলামেলা পোশাকে সুইমিংপুলে জলকেলিতে মত সোমাশ্রী ভট্টাচার্য আর সেই ছবি শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে।

প্রসঙ্গত এই প্রথমবার নয় এর আগেও একাধিকবার এভাবেই আবেদনময়ী রূপে ধরা দিয়েছিলেন প্রসন্ন।যেখানে তাঁকে দেখা গিয়েছিল কালো পোশাকে ফটোশ্যুট করতে। সেই কয়েকটি ছবিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর তাঁকে এভাবে দেখে অনেকেই কমেন্ট করেছিলেন যে তাঁকে চেনাই যাচ্ছে না।

One thought on “অন্তর্বাস পরে জলকেলিতে মত্ত রানী রাসমনির প্রসন্ন, আবারও আবেদনময়ী লুকে ভাইরাল অভিনেত্রী

error: Content is protected !!